• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বাজারে এলো রয়েল সিরিজের আকর্ষণীয় ৩ ফোন

অর্থনীতি ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ জুন ২০২১, ১৮:৩৭
মোবাইল

সম্প্রতি বেঙ্গল মোবাইল রয়েল সিরিজের নতুন ৩টি ফোন বাজারে নিয়ে এসেছে। আধুনিক সব সুযোগ সুবিধা সম্পন্ন সিরিজের এই ফোনগুলো দেখতে দারুণ স্টাইলিশ এবং স্লিম।

সম্পূর্ণ ক্রয়ক্ষমতার মধ্যে থাকা মোবাইলগুলো পাওয়া যাচ্ছে সারাদেশের যেকোনো মোবাইল শপগুলোয়। বারফোনের এই সিরিজের রয়েল-১, রয়েল-২ এবং রয়েল-৩ এই ৩টি মডেল রয়েছে।

রয়েল-১ এ থাকছে একই সাথে ডাবল সিম ও মেমোরি কার্ড ব্যবহারের সুযোগ, ২.৪ ইঞ্চি ডিসপ্লে, ওয়্যারলেস এফএম রেডিও, ২ কালার ইলেক্ট্রলাইটফুল পেইন্টিং, আকর্ষণীয় ক্রিস্টাল কিপ্যাড, ব্লুটুথ ডায়ালার ফোন, আকর্ষণীয় স্লিম ডিজাইন, MTK চিপসেটসহ আরও নানা সুবিধা।

রয়েল-২ ফোনটিতে থাকছে ইলেক্ট্রলাইটফুল পেইন্টিং, ডাবলসিম ও মেমোরি কার্ড ব্যবহারের সুযোগ, ২.৪ ইঞ্চি ডিসপ্লে, আকর্ষণীয় প্লেন সারফেসকীপ্যাড, ব্লুটথ ডায়ালার ফোন, স্লিম ডিজাইন, ওয়্যারলেস এফএম রেডিও এবং MTK চিপসেটসহ আরও নানা সুবিধা।

রয়েল-৩ ফোনটিতে থাকছে ২.৮ ইঞ্চি ডিসপ্লে, ১৮০০ এমএএইচ লিথিয়াম-পলিমার ব্যাটারি (ননরিমুভেবল), ডাবল সিম ও মেমোরি কার্ড ব্যবহারের সুযোগ ও ফ্লাস লাইট। এছাড়াও এতে রয়েছে আউট সাইড সিম স্লট, ওয়্যারলেস এফএম রেডিও, ফুল পেইন্টিং, আকর্ষণীয় প্লেন সারফেস কিপ্যাড, ব্লুটথ ডায়ালার ফোন, MKT চিপসেটসহ আরও অনেক কিছু।

প্রতিটি ফোনে রয়েছে একই সাথে ডাবল সিম ব্যবহারের সুযোগ, ২.৪ ইঞ্চি বা ২.৮ ইঞ্চি ডিসপ্লে, ০.৩ মেগা পিক্সেল ক্যামেরা যার মাধ্যমে গ্রাহক পাচ্ছে বেষ্ট কোয়ালিটির ছবি তুলার সুবিধা। এতে ব্যবহার করতে পারবে ইন্টারনেট, অটো কল রেকর্ডিং, নাম্বার ব্ল্যাক লিষ্ট, ভাইব্রেশন এবং অডিও-ভিডিও প্লেয়ার।

এ ব্যাপারে বেঙ্গল মোবাইলের সিওও মো. নাহিদুল ইসলাম জানান, বেঙ্গল মোবাইল সবসময় চেষ্টা করে বারফোনের মাঝে নতুনত্ব নিয়ে আসতে। এই ধারাবাহিকতা বজায় রেখে এবার বেঙ্গল মোবাইল নিয়ে এলো প্রিমিয়াম সিরিজের রয়েল-নামে নতুন ৩টি হ্যান্ডসেট যা গ্রাহকদের বারফোন ব্যবহারে দেবে এক্সসাইটিং এক্সপেরিয়েন্স।

এসআর/

মন্তব্য করুন

daraz
  • ব্যবসা-বাণিজ্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইফোনকে টপকে শীর্ষে স্যামসাং
মোবাইলে এক মাসে ১ লাখ ৩০ হাজার কোটি টাকা লেনদেন
ইসরায়েলে ইরানের হামলা, বাইডেন-নেতানিয়াহুর ফোনালাপ
দুদিনে রাজধানী ছেড়েছে ২০ লাখের বেশি সিমধারী
X
Fresh