• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মাল্টিব্র্যান্ড ওয়ার্কশপ লি.-এর এক যুগে পদার্পণ

আরটিভি নিউজ

  ০১ জুন ২০২১, ২১:১০
সম্মাননা ক্রেস্ট প্রদানের সময়

রাজধানীতে অনুষ্ঠিত হয়ে গেল মাল্টিব্র্যান্ড ওয়ার্কশপ লি.-এর ১ (এক) যুগে পদার্পণ উপলক্ষে নানা অনুষ্ঠান। আজ মঙ্গলবার (১ জুন) দিনব্যাপী নানা আয়োজনে সরগরম হয়ে উঠে ৪১৭-৪১৮, তেজগাঁও শিল্প এলাকায় অবস্থিত মাল্টিব্র্যান্ড ওয়ার্কশপ লি.-এর প্রাঙ্গণ।

মাল্টিব্র্যান্ড ওয়ার্কশপ লি. এবং এর অঙ্গ প্রতিষ্ঠানগুলোর বিভিন্ন স্তরের কর্মীরা দিবসটি উপলক্ষে আনন্দে মেতে উঠেন। এদিন সকালে অনুষ্ঠিত গ্রুপ অ্যাসেম্বলিতে প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ প্রতিষ্ঠানটির স্বপ্নদ্রষ্টা হিসেবে চার উদ্যোক্তা চেয়ারম্যান জাহিদ করিম চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জি. মো. ইছমাইল করিম চৌধুরী, নির্বাহী পরিচালক মাছউদ করিম চৌধুরী এবং কার্য নির্বাহী পরিচালক সাবের করিম চৌধুরীকে শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণে সম্পাদক মাহবুবুল আলম হানিফ (এমপি), বেঙ্গল গ্রুপ লিমিটেডের চেয়ারম্যান ও নোয়াখালী-২ আসনের এমপি মো. মোরশেদ আলম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো ভাইস চ্যান্সেলর (শিক্ষা) এ এস এম মাকসুদ কামাল, এফবিসিসিআই’র প্রেসিডেন্ট মো. জসিম উদ্দিন ও হকস-বে অটোমোবাইলস লি.-এর সত্ত্বাধিকারী মো. আব্দুল হক।

মঙ্গলবার সন্ধ্যায় মাল্টিব্র্যান্ড ওয়ার্কশপ লি.-এর সূচনালগ্ন থেকে কাজ করে আসা বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীদের সম্মাননা ক্রেস্ট প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করা হয়।

এসআর/

মন্তব্য করুন

daraz
  • ব্যবসা-বাণিজ্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরীক্ষার আগে শিক্ষক নিয়োগের প্রশ্নের সমাধান হতো ঢাবির হলে
ঢাবিতে ছাত্রলীগের ‘গেস্টরুমে’ অচেতন শিক্ষার্থী, তদন্ত কমিটি গঠন
‘ইনস্যুরেন্স পাঠ্যক্রম যুগোপযোগীকরণে অংশীজনের ভূমিকা’ শীর্ষক গোলটেবিল
ঢাবির সুইমিং পুলে ছাত্রের মৃত্যু, তদন্ত কমিটি গঠন
X
Fresh