• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

এফবিসিসিআই’র নবনির্বাচিত সভাপতিকে বেঙ্গল কমার্শিয়াল ও মার্কেন্টাইল ব্যাংকের শুভেচ্ছা (ভিডিও)

আরটিভি নিউজ

  ১১ মে ২০২১, ২৩:৫২
এফবিসিসিআই’র নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিনকে বেঙ্গল কমার্শিয়াল ও মার্কেন্টাইল ব্যাংকের শুভেচ্ছা (ভিডিও)
এফবিসিসিআই’র নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিনকে বেঙ্গল কমার্শিয়াল ও মার্কেন্টাইল ব্যাংকের শুভেচ্ছা (ভিডিও)

দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতির (এফবিসিসিআই) নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিনকে শুভেচ্ছা জানিয়েছে বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেড ও মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড।

আজ মঙ্গলবার (১১ মে) দুপুরে রাজধানীর গুলশানে বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের প্রধান কার্যালয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় প্রতিষ্ঠান দুটি।

এ সময় মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি এবং ব্যবস্থাপনা পরিচালক কামরুল ইসলাম চৌধুরী উপস্থিতি ছিলেন। এছাড়া বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তারিক মোর্শেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব কে এম আওলাদ হোসেনও উপস্থিত ছিলেন।

মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান আলহাজ মোরশেদ আলম বলেন, তার সুদীর্ঘ ব্যবসায়ী জীবনের অভিজ্ঞতা দ্বারা ভালোভাবে ব্যবসায়ীক প্রতিষ্ঠান এফবিসিসিআই’কে প্রতিনিধিত্ব করতে পারবেন। ব্যবসায়ীরা এই প্যানেলের মাধ্যমে উপকৃত হতে পারবেন।

এফবিসিসিআই'র নবনির্বাচিত সভাপতি মো. জসিম উদ্দিন বলেন, আমার প্রতি ব্যবসায়ীদের যে প্রত্যাশা, আমরা সবাইকে ঐক্যবদ্ধভাবে একত্র করে বাংলাদেশ সরকারের যে ভিশনগুলো রয়েছে তার সঙ্গে যেন ব্যবসায়ীদের সম্পৃক্ত করতে পারি।

উল্লেখ্য, এফবিসিসিআইয়ের নবনির্বাচিত সভাপতি জসিম উদ্দিন বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান এবং বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

এসআর/

মন্তব্য করুন

daraz
  • ব্যবসা-বাণিজ্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মার্কেন্টাইল ব্যাংকের নগদ লভ্যাংশ ঘোষণা
অস্ট্রেলিয়ায় সমুদ্রে ডুবে মার্কেন্টাইল ব্যাংক কর্মকর্তার মৃত্যু
ভিসা কার্ড নিয়ে এলো বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক
জাহাজ জিম্মির ঘটনায় এফবিসিসিআইয়ের উদ্বেগ
X
Fresh