• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

করোনায় মারা গেলেন রূপালী ব্যাংকের ডিজিএম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ মে ২০২০, ২৩:১৯
DGM of Rupali Bank died in Corona
করোনায় মারা গেলেন রূপালী ব্যাংকের ডিজিএম সহিদুল ইসলাম খান, ছবি: সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) সহিদুল ইসলাম খান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাজধানীর কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৫ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর।

রূপালী ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা মো. এহতেশামুজ্জামান শুক্রবার রাতে আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করে জানান, সহিদুল ইসলাম ব্যাংকের প্রধান কার্যালয়ের পরিকল্পনা ও গবেষণা বিভাগে কর্মরত ছিলেন। করোনায় আক্রান্ত হয়ে তিনি গত ৩০ এপ্রিল কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি হন। আজ সন্ধ্যা সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জানা গেছে, তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের গোপালপুর উপজেলায়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের মেধাবী ছাত্র ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

উল্লেখ্য, সহিদুল ইসলাম খানসহ এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে তিনজন ব্যাংকার মারা গেলেন। এর আগে মারা যান দ্য সিটি ব্যাংকের দুই কর্মকর্তা। তারা হলেন ব্যাংকটির মানবসম্পদ বিভাগের মুজতবা শাহরিয়ার এবং ব্যাংকের সেন্ট্রাল ক্লিয়ারিং বিভাগের অ্যাসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট আবু সাঈদ। প্রথমজন মুগদা জেনারেল হাসপাতালে ২৬ এপ্রিল এবং দ্বিতীয়জন কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ১২ মে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
পি

মন্তব্য করুন

daraz
  • ব্যাংক-বীমা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
আরও ১৫ জনের করোনা শনাক্ত
X
Fresh