• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

জমকালো আয়োজনে বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের উদ্বোধন (ভিডিও)

আরটিভি নিউজ

  ১০ মার্চ ২০২১, ২৩:০২
জমকালো আয়োজনে বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের উদ্বোধন

ব্যাংক যাবে গ্রাহকের দোরগোড়ায় এই লক্ষ্যকে সামনে রেখে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক। ‘সমৃদ্ধির অনুপ্রেরণা’এই স্লোগানকে সামনে রেখে বুধবার (১০ মার্চ) রাতে রাজধানীর সোনারগাঁও হোটেলে ব্যাংকটির উদ্বোধন করা হয়। ভার্চ্যুয়ালি ব্যাংকের উদ্বোধন করেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

জমকালো আয়োজনের মধ্য দিয়ে বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের উদ্বোধনী অনুষ্ঠিত হয়। এই ব্যাংকের মূল লক্ষ্য হবে সকল ক্ষুদ্র ব্যবসায়ী ও উদ্যোক্তাদের কাছে ব্যাংকিং সেবা পৌঁছে দেয়া।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, নোয়াখালী ২ আসনের সংসদ সদস্য ও বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান এবং প্রতিষ্ঠাতা মোরশেদ আলম, এফবিসিসিআই’র সভাপতি শেখ ফজলে ফাহিম ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ ব্যাংক এর চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ও প্রধান উদ্যোক্তা বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তারিক মোর্শেদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, ব্যাংকিং খাতের প্রতি গ্রাহকদের যে আস্থার সংকট রয়েছে তা ফেরাতে কাজ করবে বেঙ্গল ব্যাংক। তথ্য-প্রযুক্তি ও তরুণ জনগোষ্ঠীর জন্য সহায়ক এবং মেধাবীদের সমন্বয়ে বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক গড়ে তোলা হয়েছে। আগ্রাসী মনোভাবের বদলে হাঁটি হাঁটি পা পা করে সামনের দিকে এগিয়ে যাবে ব্যাংকটি এমন প্রত্যাশা করেন তারা।

অনুষ্ঠানে ব্যাংকের উদ্যোক্তারা জানান, ডিজিটাল ব্যাংকিং এর উপর গুরুত্ব দিয়ে গ্রাহকদের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়াই তাদের লক্ষ্য। বেঙ্গল ব্যাংক দেশের অর্থনীতির চাকাকে সচল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে প্রত্যাশা সবার।
দেশের ৬০তম তফসিলি ব্যাংক হিসেবে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হলো বেঙ্গল ব্যাংকের। বেসরকারি ব্যাংকের মধ্যে ৪২তম। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা ব্যাংকের সাফল্য কামনা করেন।

এফএ

মন্তব্য করুন

daraz
  • ব্যাংক-বীমা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রিমিয়ার ব্যাংকের এমডি মোহাম্মদ আবু জাফর
‘মুজিব ব্যাটারি’ কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
ব্রাহ্মণবাড়িয়ায় সাহিত্য একাডেমির আয়োজনে বৈশাখী উৎসব
বিশ্বব্যাংকের ৭০ বিলিয়ন ডলারের ফান্ড ঘোষণা, সুবিধা পেতে পারে বাংলাদেশও
X
Fresh