• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

করোনা আতঙ্কের মধ্যেও খোলা থাকবে সুপারশপ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ মার্চ ২০২০, ০৯:০৬
করোনা আতঙ্কের মধ্যেও খোলা থাকবে সুপারশপ
করোনা আতঙ্কের মধ্যেও খোলা থাকবে সুপারশপ, ছবি: সংগৃহীত

করোনাভাইরাস আতঙ্কে ক্রেতা না থাকায় দেশের সকল মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ দোকান মালিক সমিতি। তবে সুপার শপগুলো এই নির্দেশনার আওতাভুক্ত থাকবে বলে জানিয়েছে বাংলাদেশ সুপার মার্কেট ওনার্স অ্যাসোসিয়েশন।

সংগঠনটি রোববার (২২ মার্চ) সংবাদমাধ্যমকে পাঠানো এক বিবৃতিতে জানায়, দেশে করোনাভাইরাসের কারণে বর্তমান পরিস্থিতিতে জনসাধারণের খাদ্য ও নিত্য প্রয়োজনীয় পণ্যের চাহিদা পূরণের জন্য বাংলাদেশ সুপার মার্কেট ওনার্স অ্যাসোসিয়েশন আগোরা, মিনা বাজার, স্বপ্ন, ইউনি মার্ট, প্রিন্স বাজার, ট্রাস্ট ফ্যামিলি, ক্যারে ফ্যামেলি-এর মতো সুপার শপগুলো খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে। অর্থাৎ আগামী ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত সুপারশপগুলো খোলা থাকবে।

বিবৃতিতে দেশের এমন দুর্যোগপূর্ণ সময়ে অত্যাবশ্যকীয় দ্রব্যাদি সরবরাহে সুপার শপগুলো জনগণের পাশে থাকবে বলেও জানানো হয়। এর আগে রোববার দেশের সুপারমার্কেটগুলোসহ সকল দোকান বন্ধের ঘোষণা দেওয়া হয়।

দোকান মালিক সমিতির পক্ষ থেকে জানানো হয়, ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত দোকানগুলো বন্ধ থাকবে। তবে, কাঁচাবাজার, ওষুধের দোকান এবং নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান খোলা থাকবে।
পি

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাপ আতঙ্কে পুলিশ!
টেকনাফ সীমান্তে ফের মর্টারশেলের বিকট শব্দ, আতঙ্কে স্থানীয়রা
বাজার এখন মানুষের কাছে আতঙ্কের নাম (ভিডিও)
গুলি-মর্টার শেলের শব্দে টেকনাফ সীমান্তে আতঙ্ক
X
Fresh