• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মানিকগঞ্জের সিংগাইরে মধুমতি ব্যাংকের শাখা উদ্বোধন (ভিডিও)

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

  ০৫ মার্চ ২০২০, ২০:৪৮
মানিকগঞ্জের সিংগাইরে মধুমতি ব্যাংকের শাখা উদ্বোধন
মানিকগঞ্জের সিংগাইরে মধুমতি ব্যাংকের শাখা উদ্বোধন

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় মধুমতি ব্যাংকের ৪৩তম শাখার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে শহীদ রফিক সরণীর বাহাদুর খান সুপার মার্কেটে ফিতা কেটে এ শাখার উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

এ উপলক্ষে উপজেলা চত্বরে মধুমতি ব্যাংকের পরিচালক হুমায়ুন কবির বাবলুর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, বাংলাদেশে করোনাভাইরাস সংক্রমণ হলে অর্থনীতি চাপের মুখে পড়বে। তাই দেশকে করোনা ও ডেঙ্গু মুক্ত রাখতে হবে।

এ সময় তিনি আরও বলেন, বিশেষ প্রয়োজন ছাড়া এই মূহুর্তে কেউ দেশে আসবেন না ও কেউ বিদেশে যাবেন না। করোনার প্রভাব না কমা পর্যন্ত এই কাজটি আমাদের করতে হবে।

মধুমতি ব্যাংকের নতুন শাখা উদ্বোধন উপলক্ষে সভায় আরও বক্তব্য দেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, ব্যাংকের পরিচালক ও টাঙ্গাইল-৬ আসনের সংসদ সদস্য আহসান উল্লাহ টিটু, পরিচালক আব্দুল মান্নান খান, সালাউদ্দিন আলমগীর, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম পিপি ও উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান।

এছাড়াও আলোচনা সভায় জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, ইউএনও রুনা লায়লা ও সহকারী কমিশনার (ভূমি) মেহের নিগার সুলতানাসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এজে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিইউজের কল্যাণ ফান্ডে মধুমতি ব্যাংকের ১০ লাখ টাকা অনুদান
X
Fresh