• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ডিবিএল সিরামিকসের তৃতীয় প্রোডাকশন লাইন উদ্বোধন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩৫
ডিবিএল সিরামিকস তৃতীয় প্রোডাকশন
ডিবিএল সিরামিকস এর প্রোডাকশন লাইনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিজিএমইএর প্রেসিডেন্ট ড. রুবানা হক, ছবি: সংগৃহীত

দেশের অবকাঠামোগত উন্নয়ন ক্রমাগত বাড়ছে। ব্যবহারকারীর চাহিদা, আগ্রহ এবং পছন্দনীয়তায় আসছে পরিবর্তন ও বৈচিত্র্য। বৈশ্বিক মানমণ্ডে নির্মাণশৈলী এবং অবকাঠামা নির্মাণে প্রয়োজন হচ্ছে গুণগত মানের আর ভালো রূপের নির্মাণ সামগ্রী। বিভিন বিল্ডিং ও আর্কিটেকচারাল চাহিদা মেটাতে ২০১৭ সাল থেকে নান্দনিক ও প্রিমিয়াম মানের টাইলন উৎপাদন ও বাজারজাতকরণ করছে ডিবিএল সিরামিকস।

সময়ের পরিক্রমায় দেশের অন্যতম সেরা সিরামিক ব্র্যান্ড হিসেবে ইতোমধ্যেই ডিবিএল সিরামিকস গ্রাহকদের আস্থা অর্জন করেছে। পণ্যের বৈচিত্র্যতা, মান ও গ্রাহকদের নিত্যনতুন ও আধুনিক পণ্য ব্যবহারের অভিজ্ঞতায় ঋদ্ধ করতে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো তৃতীয় প্রোডাকশন লাইনের। যার মাধ্যমে ডিবিএল সিরামিকস প্রতিদিন ৩৫০০০ বর্গমিটার টাইলস বাংলাদেশের বাজারে সরবরাহের সক্ষমতা অর্জন করেছে।

সম্প্রতি রাজধানীর পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত ডিবিএল সিরামিকস এর বিজনেস কনফারেন্সে নতুন এই প্রোডাকশন লাইনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিজিএমইএর প্রেসিডেন্ট ড. রুবানা হক। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিবিএল গ্রুপের চেয়ারমান আবদুল ওয়াহেদ, ডিবিএল গ্রুপের ভাইস-চেয়ারম্যান এম এ রহিম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এম এ কাদের, গণপূর্ত অধিদপ্তরের প্রধান স্থপতি এ এস এম আমিনুর রহমান, ডিবিএল সিরামিকস লিমিটেড এর ডিজএম (প্ল্যানিং এন্ড ডেভেলপমেন্ট) মোহাম্মদ বায়েজিদ বাশার ও হেড অব সেল্স এম আবু হাসিব রন।

অনুষ্ঠানে ডিবিএল সিরামিকস ও তৃতীয় প্রোডাকশন লাইন সম্পর্কে ধারণা ও ডিবিএল সিরামিকসের সেরা বিজনেস পার্টনারদের পারফরমেন্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
পি

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একীভূত হচ্ছে আরও ৩ ব্যাংক 
এবার কৃষি ব্যাংকের সঙ্গে রাকাব, সোনালীর সঙ্গে বিডিবিএল একীভূত হচ্ছে
X
Fresh