• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বাজারে এলো বেঙ্গল মোবাইল ফোন (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ জানুয়ারি ২০২০, ১৪:০৭

নতুন বছরের শুরুতেই বেঙ্গল গ্রুপ বাজারে নিয়ে এলো বেঙ্গল মোবাইল ফোন। ১ জানুয়ারি তেজগাঁওয়ের বেঙ্গল স্কয়ারে ‘বেঙ্গল’ব্র্যান্ডের বিভিন্ন মডেলের ছয়টি মোবাইল উদ্বোধন করে প্রতিষ্ঠানটি।

উদ্বোধনী অনুষ্ঠানে বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এবং বেঙ্গল মোবাইলের ম্যানেজিং ডিরেক্টর হুমায়ুন কবির বাবলু, জেনারেল ম্যানেজার (অপারেশন) প্রকৌশলী নাহিদুল ইসলাম, এজিএম মার্কেটিং কামরুল ইসলাম, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান ও বেঙ্গল গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সুলভ মূল্যের এই মোবাইল ফোনগুলোর ব্যাটারি উচ্চক্ষমতা সম্পন্ন হওয়ায় ব্যবহারকারীকে চার্জ নিয়ে দুশ্চিন্তা করতে হবে না। শক্তিশালী ব্যাটারির সাথে আছে উচ্চ ক্ষমতার টর্চ লাইট। ফোনগুলোর স্পিকার এবং সাউন্ড কোয়ালিটিও উচ্চমানের। ফোনগুলোর দুটি মডেলে দুইয়ের অধিক সিম কার্ড ব্যবহার করা যাবে এবং সবগুলো সিম কার্ড একইসাথে কার্যকর থাকবে। সারাদেশেই মোবাইলগুলো পাওয়া যাচ্ছে।

বেঙ্গল ফোনের জেনারেল ম্যানেজার অপারেশন প্রকৌশলী নাহিদুল ইসলাম জানান, ‘আমাদের মোবাইলগুলো ক্রেতাদের ক্রয়ক্ষমতা বিবেচনায় করেই বাজারে আনা হয়েছে। আমরা খুব শিগগিরই দেশের নিজস্ব কারখানায় মোবাইল উৎপাদন শুরু করবো।’

উদ্বোধনী অনুষ্ঠানে বেঙ্গল মোবাইল এর ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু বলেন, বেঙ্গল গ্রুপের সুনাম ধরে রাখবে বেঙ্গল মোবাইল।

আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, বিশ্বে বাংলাদেশের ব্র্যান্ড ছড়িয়ে দেবে বেঙ্গল মোবাইল।

পি

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চকরিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা, নিহত ১
দ্বিতীয় দিনের মতো উচ্ছেদ অভিযান চলছে বঙ্গবাজারে  
ভেঙে ফেলা হয়েছে বঙ্গবাজারের অবৈধ দোকান
মিয়ানমারের আরও ৫ বিজিপি সদস্য আশ্রয় নিলো বাংলাদেশে
X
Fresh