• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

উদ্যোক্তাদের জন্য গ্লোবাল স্টুডেন্ট এন্টারপ্রেনার অ্যাওয়ার্ড ২০২০ ঘোষণা

আরটিভি অনলাইন ডেস্ক

  ০৫ ডিসেম্বর ২০১৯, ১৭:২৪
উদ্যোক্তাদের জন্য গ্লোবাল স্টুডেন্ট এন্টারপ্রেনার অ্যাওয়ার্ড ২০২০ ঘোষণা

গ্লোবাল স্টুডেন্ট এন্টারপ্রেনার অ্যাওয়ার্ড (জিএসইএ) ২০২০ ঘোষণা করেছে এন্টারপ্রেনার্স অর্গানাইজেশন- ইও বাংলাদেশ। এবারের প্রতিযোগিতায় নির্বাচিত শিক্ষার্থী উদ্যোক্তার জন্য পুরস্কার হিসেবে থাকছে চল্লিশ হাজার মার্কিন ডলার। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য যেকোনও উদ্যোক্তা ছাত্র-ছাত্রী আগামী ০১ জানুয়ারি ২০২০-এর মধ্যে আবেদন করতে পারবে।

আজ বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ইও বাংলাদেশের প্রেসিডেন্ট তাহসিন আমান ও কাজী আইটি’র প্রধান নির্বাহী কর্মকর্তা মাইক কাজী। এ সময় উপস্থিত ছিলেন ইও বাংলাদেশের প্রেসিডেন্ট ইলেক্ট ও মেম্বারশীপ চেয়ার জারিন মাহমুদ, স্পেলবাউন্ড লিও বার্নেটের কো-ফাউন্ডার ও চেয়ারম্যান গাজী গোলাম সারোয়ার।

সংবাদ সম্মেলনে জানানো হয়, জিএসইএ পুরস্কার ২০২০ এর জন্য সেমিফাইনাল আগামী ৭ ও ৮ জানুয়ারি এবং গ্র্যান্ড ফাইনাল ১১ জানুয়ারি রাজধানীর তেজগাঁও এ আরটিভি স্টুডিওতে অনুষ্ঠিত হবে। পরবর্তীতে আন্তর্জাতিকভাবে পুরস্কারের চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে দক্ষিণ আফ্রিকার কেপ টাউনে।

সংবাদ সম্মেলনে ইও বাংলাদেশের প্রেসিডেন্ট তাহসিন আমান আশাবাদ ব্যক্ত করে বলেন, বাংলাদেশে এখন অনেক বড় বড় শিক্ষার্থী এন্টারপ্রেনার রয়েছে। বিশ্বের সঙ্গে প্রতিযোগিতা করে বাংলাদেশের স্টুডেন্ট এন্টারপ্রেনার এ পুরস্কার জয় করা অসম্ভব কিছু নয়।

এজে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তাসনিয়া ফারিণের নামে মেয়ের নাম রেখেছেন কলকাতার ট্যাক্সিচালক
‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা’ পেলেন যে তারকারা
‘ফিল্মফেয়ার বাংলা’য় মনোনয়ন পেলেন বাংলাদেশের যেসব তারকা
স্মার্ট বাংলাদেশকে এগিয়ে নেবে প্রশিক্ষিত তরুণ উদ্যোক্তারা : স্পিকার
X
Fresh