logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৭

বরিশালে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন

আরটিভি অনলাইন
|  ০৪ ডিসেম্বর ২০১৯, ১৭:৩২
বরিশালে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন
বরিশাল জেলার আগৈল ঝাড়ার বাগধা বাজারে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং নতুন আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানে তোলা ছবি।

বরিশাল জেলার আগৈল ঝাড়ার বাগধা বাজারে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী নতুন এই এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন করেন।

আজ বুধবার (৪ ডিসেম্বর) ব্যাংকের পাবলিক এ্যাফেয়ার্স এন্ড ব্রান্ড কমিউনিকেশন ডিভিশনের বিভাগীয় প্রধান শাহাজাদা বসুনিয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর নতুন একটি আউটলেটের উদ্বোধন করা হয়েছে। এটি বরিশাল জেলার আগৈল ঝাড়ার বাগধা বাজারে অবস্থিত। এ উপলক্ষে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মোস্তফা খায়ের, অলটারনেটিভ ডেলিভারি চ্যানেল ডিভিশনের প্রধান মো. আলী নাহিদ খান ও ভিপি মো. ফরিদুর রহমান জালাল, গৌর নদী শাখার ব্যবস্থাপক মো. মোস্তাফিজুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ মো. মকবুল হোসেন ভাট্টি, মো. আবুল বাশার হাওলাদার, মো. বজলুল হক মন্টু এবং এজেন্ট মেসার্স ঝর্ণা ফিন্যান্সের স্বত্তাধিকারী মো. রাব্বি হাসান জুয়েল।

এজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • অর্থনীতি এর সর্বশেষ
  • অর্থনীতি এর পাঠক প্রিয়