logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

বিকাশের নতুন অ্যাপ সঙ্গে পাঁচ চমক!

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১২ সেপ্টেম্বর ২০১৯, ২০:৩৪ | আপডেট : ১২ সেপ্টেম্বর ২০১৯, ২০:৫৫
বিকাশের নতুন অ্যাপ, bKash
বিকাশের নতুন অ্যাপ
এখন থেকে এই নতুন অ্যাপে ব্যবহারকারীদের লেনদেনের ধরণ, লাইফ-স্টাইল এবং লোকেশন অনুযায়ী থাকবে বিভিন্ন পণ্য ও সেবার সাজেশন এবং নানা রকমের অফার। গ্রাহকদের জন্য পারসোনালাইজড ও ইন্টারঅ্যাকটিভ অ্যাপ নিয়ে এসেছে মোবাইল ব্যাংকিং-এ দেশের সেরা প্রতিষ্ঠান ‘বিকাশ’। নতুন অ্যাপে লেনদেনের পাশাপাশি নানা অফার থাকছে।

 

এক হাজার টাকায় খরচ ১৫ টাকা!

নতুন অ্যাপ দিয়ে ক্যাশ-আউট করলে এক হাজার টাকায় ১৫ টাকা খরচ হবে। এই অফারটি পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত চলবে। এছাড়া নতুন অ্যাপ দিয়ে টাকা পাঠালে (সেন্ড মানি) এবং বিভিন্ন সেবার বিল পরিশোধ (পে বিল) করলে গ্রাহকের বাড়তি কোনো খরচ থাকছে না।

বিকাশ অ্যাপে প্রদর্শিত হবে গ্রাহকদের জন্য ‘সেরা অফার’। বিকাশ-এ কী অফার চলছে তা জানাতে অ্যাপের স্ক্রিনে যুক্ত হয়েছে একটি ব্যানার। যেখানে বিকাশের সেরা অফারটি প্রদর্শিত হবে। ক্লিক করলে অফারটির বিস্তারিত জানার সুযোগ থাকবে।

এছাড়া প্রতিটি জেলার জন্য থাকছে ভিন্ন ভিন্ন অফার। গ্রাহক যখন যেখানে অবস্থান করবেন সেখানে অ্যাপ-এ লোকেশন দিলে ওই এলাকার অফার গুলো তার অ্যাপ স্ক্রিনে প্রদর্শিত হবে।

 

এক টাকায় পণ্য দিচ্ছে বিকাশ

বিকাশ সম্প্রতি তাদের অ্যাপে বেশ কিছু পরিবর্তন এনেছে। পরিবর্তিত অ্যাপে নতুন এসব সুবিধা যুক্ত করা হয়েছে। যারা আগে থেকেই অ্যাপ ব্যবহার করছেন এমন গ্রাহকদের জন্য অ্যাপেই রয়েছে অসংখ্য আকর্ষণীয় অফার।

ব্র্যাক ব্যাংকের এ সহযোগী প্রতিষ্ঠানটি গ্রাহকদের ১ টাকায় পণ্য কেনার অফার দিয়েছে। এছাড়া নতুন অ্যাকাউন্ট খুললে ১০০ টাকা পর্যন্ত বোনাস দিচ্ছে।

নির্দিষ্ট সুপারশপ থেকে ১ টাকায় একটি পণ্য কেনাসহ বিভিন্ন ধরনের ক্যাশব্যাক অফারের তথ্যগুলো গ্রাহক তার অ্যাপেই পাচ্ছেন।

তাছাড়া যারা বিকাশ অ্যাপ ব্যবহার করছেন তারা আত্মীয়-পরিজনকে বিকাশ অ্যাপ রেফার করেও আকর্ষণীয় বোনাস পেতে পারেন।

বিকাশের এসব অফার ১১ সেপ্টেম্বর বৃহস্পতিবার থেকে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে।

বিকাশে ১০০ টাকা ফ্রি পাবেন যেভাবে

ব্র্যাক ব্যাংকের এ প্রতিষ্ঠানটি তাদের অ্যাপে বেশ কিছু পরিবর্তন এনেছে। মোবাইল ব্যাংকিং ‘বিকাশ’ তার গ্রাহকদের জন্য বিনামূল্যে ১০০ টাকা পর্যন্ত পাওয়ার সুযোগ দিচ্ছে।

বিকাশের নতুন অ্যাপ ডাউনলোড করে অ্যাপ থেকে নিজের অ্যাকাউন্ট খুলে বিকাশে লগ-ইন করলে নতুন গ্রাহক তাৎক্ষণিক ভাবেই প্রথমবার ১০০ টাকা বোনাস পেয়ে যাবেন তার অ্যাকাউন্টে।

 

৫০ টাকা তাৎক্ষণিক বোনাস

তবে পুরাতন গ্রাহকদের জন্য কিছু অফার দিয়েছে বিকাশ।  যাদের বিকাশ অ্যাকাউন্ট আছে তারা নতুন অ্যাপ ডাউনলোড করে লগইন করলেই তাৎক্ষণিক ৫০ টাকা বোনাস পাবেন। এটি নতুন গ্রাহকদের জন্য নয়।

এছাড়া নতুন গ্রাহক অথবা প্রথমবার অ্যাপ ব্যবহারকারী নিজের অ্যাপ থেকে নিজের মোবাইলে প্রথমবার ২৫ টাকা রিচার্জ করলে পাবেন ৫০ টাকা তাৎক্ষণিক বোনাস।

বিকাশের এই অফারগুলো ১২ সেপ্টেম্বর থেকে ৩১ অক্টোবর ২০১৯ পর্যন্ত চলবে।

 

অ্যাকাউন্ট ছাড়াই ‘বিকাশ’অ্যাপে প্রবেশের সুযোগ

সম্প্রতি বিকাশ তাদের অ্যাপে কিছু পরিবর্তন এনেছে। যাদের বিকাশ অ্যাকাউন্ট নেই কিন্তু বিকাশ অ্যাপ সম্পর্কে জানতে আগ্রহী তাদের জন্য নতুন বিকাশ অ্যাপে অতিথি হিসেবে (গেস্ট মোড) প্রবেশ করার সুযোগ থাকছে।

গেস্ট মোডে বা অতিথি হিসেবে অ্যাপ ব্যবহার করে বিকাশের সব সেবা, অ্যাপের ফিচারসহ বিস্তারিত বিষয়গুলো সম্পর্কে জানতে ও বুঝতে পারবেন আগ্রহীরা।

সি/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়