• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

অফ লাইন সাবস্ক্রিপশন নিয়ে একজোট হইচই ও গ্যাজেট অ্যান্ড গিয়ার

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৯ জুলাই ২০১৯, ১৮:১৬
হইচই ও গ্যাজেট অ্যান্ড গিয়ার
সমঝোতা স্বাক্ষর করেন হইচই বাংলাদেশ এর বিজনেস লিড সাকিব আর খান এবং গ্যাজেট অ্যান্ড গিয়ার এর প্রধান নির্বাহী ও ব্যবস্থাপনা পরিচালক নূরে আলম শিমু

বাংলা ভাষায় শীর্ষস্থানীয় ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম হইচই সম্প্রতি তাদের দর্শকদের জন্য নিয়ে এসেছে অফ লাইন সাবস্ক্রিপশন সিস্টেম। স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্মে সাবস্ক্রাইব করার পদ্ধতি বাংলাদেশে এই প্রথমবারের মতো প্রচলন করা হয়েছে। ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড ও ডিজিটাল ওয়ালেট ছাড়াও সাবস্ক্রিপশন স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে দর্শকরা এখন হইচই-এ সাবস্ক্রাইব করতে পারবেন। এরই ধারাবাহিকতায় হইচই এবং গ্যাজেট অ্যান্ড গিয়ারের মধ্যে সম্প্রতি সমঝোতা স্বাক্ষর হয়েছে।

এর আওতায় এখন থেকে গ্যাজেট অ্যান্ড গিয়ার থেকে যেকোনো স্মার্টফোন কিনলেই হইচই-এর ৩ মাস থেকে ১ বছর মেয়াদি সাবস্ক্রিপশন কার্ড বিশেষ উপহার হিসেবে বিনামূল্যে পাওয়া যাবে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই সমঝোতা স্বাক্ষর করেন হইচই বাংলাদেশ এর বিজনেস লিড সাকিব আর খান এবং গ্যাজেট অ্যান্ড গিয়ার এর প্রধান নির্বাহী ও ব্যবস্থাপনা পরিচালক নূরে আলম শিমু। এসময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গণমাধ্যম প্রতিনিধিদের সাথে আলোচনাকালে হইচই বাংলাদেশের বিজনেস লিড সাকিব আর খান জানান, “হইচইকে বাংলাদেশের সব দর্শকের কাছে পৌঁছে দিতেই আমাদের এই প্রচেষ্টা। ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড কিংবা ডিজিটাল ওয়ালেট যারা ব্যবহার করেন না, যেমন ধরুন একজন বিশ্ববিদ্যালয়ের ছাত্র, তারাও যেন হইচই এর কন্টেন্ট উপভোগ করতে পারেন সে কথা মাথায় রেখে আমরা সাবস্ক্রিপশন স্ক্র্যাচ কার্ড বাজারে এনেছি। আমরা অত্যন্ত আনন্দিত যে মানসম্পন্ন বিনোদন বাংলাদেশের দর্শকদের কাছে পৌঁছে দেয়ার এই প্রয়াসে আমরা গ্যাজেট অ্যান্ড গিয়ারকে পাশে পেয়েছি।”

গ্যাজেট অ্যান্ড গিয়ারের এর প্রধান নির্বাহী ও ব্যবস্থাপনা পরিচালক নূরে আলম শিমু বলেন, গ্যাজেট অ্যান্ড গিয়ার সব সময়েই যুগোপযোগী পণ্য ক্রেতাদের কাছে পৌঁছে দিয়ে এসেছে। অনলাইন এন্টারটেইনমেন্ট এখন সময়ের দাবি। গ্যাজেট অ্যান্ড গিয়ার ও হইচই দু’পক্ষই এই সমঝোতার মাধ্যমে আধুনিক যুগের চাহিদার সাথে তাল মিলিয়ে আরও এক ধাপ এগিয়ে যাবে বলে আমি মনে করি।

প্রিমিয়াম স্মার্টফোন, অত্যাধুনিক গ্যাজেট ব্যবহারকারীদের কাছে গ্যাজেট অ্যান্ড গিয়ার একটি জনপ্রিয় নাম। ২০১০ সালে গ্যাজেট অ্যান্ড গিয়ারের যাত্রা শুরু হয়। পনেরটি আউটলেট নিয়ে তারা বর্তমানে দেশের প্রথম সারির একটি স্মার্টফোন ও প্রিমিয়াম এক্সেসরিজ এর মাল্টিব্র্যান্ডেড রিটেইল স্টোর। তারা অ্যাপলসহ আরও বিভিন্ন প্রিমিয়াম ব্র্যান্ডের অনুমোদিত বাংলাদেশি রিসেলার।

আরো পড়ুন:

সি/

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh