• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বিশ্ব আইসক্রিম দিবস উপলক্ষে ইগলুর মিষ্টিমুখ কর্মসূচি (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ জুলাই ২০১৯, ২২:১৪

বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় আইসক্রিম ব্র্যান্ড ‘ইগলু আইসক্রিম’ যা আব্দুল মোনেম লিমিটেড এর একটি অঙ্গপ্রতিষ্ঠান। ৫০ বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশের এক নম্বর আইসক্রিম ব্র্যান্ড হিসেবে দেশের মানুষের মিষ্টি মুহূর্ত তৈরিতে কাজ করে যাচ্ছে।

তারই ধারাবাহিকতায় ২১ জুলাই বিশ্ব আইসক্রিম দিবস উপলক্ষে ইগলু আইসক্রিম হাতে নিয়েছে দুইদিনব্যাপী ভিন্নধর্মী মজার মজার নানান ধরনের মিষ্টি আয়োজন।

প্রথমদিন আজ শনিবার (২০ জুলাই) সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার বন্ধু ও শুভাকাঙ্খীদের নিয়ে ইগলু আইসক্রিমের ফ্যাক্টরিতে আনন্দঘন মুহূর্তের মধ্য দিয়ে পালিত হয় বিশ্ব আইসক্রিম দিবস। যেখানে সকল মিডিয়া কর্মী বন্ধুরা “state-of-the-art” - ইগলু আইসক্রিম ফ্যাক্টরি ভিজিট করে এবং ইগলুর মানসম্পন্ন পণ্য উৎপাদন পদ্ধতি দেখে তাদের আস্থা উপস্থাপন করে।

এছড়াও আগামীকাল রোববার (২১ জুলাই) রাজধানীজুড়ে বিভিন্ন ট্র্যাফিক পয়েন্ট, স্কুল, ইউনিভার্সিটি, করপোরেট হাউজগুলোতে ইগলু পৌঁছে দিবে বিশ্ব আইসক্রিম দিবসের বার্তা, আয়োজন করবে মজার মজার গেইম। সেই সাথে সবাইকে মিষ্টিমুখ করাবে ইগলু আইসক্রিম দিয়ে।

তাছাড়া সোশ্যাল মিডিয়ার ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ও লিংকডাউনেও রয়েছে ইগলুর ব্যতিক্রমধর্মী আয়োজন। হোম ডেলিভারিতে চলছে বিশেষ অফার!

পি

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh