logo
  • ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

ঢাকা গোল্ডেন সিটি আবাসন প্রকল্পে প্লট কেনার সুযোগ (বিজ্ঞাপন)

আরটিভি অনলাইন
|  ১৭ জুলাই ২০১৯, ২০:৫৫ | আপডেট : ১৮ জুলাই ২০১৯, ১৫:০৯
ঢাকা গোল্ডেন সিটি আবাসন প্রকল্প
ঢাকা গোল্ডেন সিটি
নাগরিক সব সুবিধার জন্য সাধারণত মানুষ রাজধানীমুখী হয়। কিন্তু ঢাকার ঘনবসতি অনেকে পছন্দ করেন না। তারা চান নিরিবিলি পরিবেশে থাকতে। এজন্য মূল শহরের পরিবর্তে বরং শহরের আশপাশের জায়গা বেছে নেন তারা।

bestelectronics
এ বিষয়টি মাথায় নিয়ে রাজধানীর পাশেই ঢাকা মাওয়া মহাসড়কের কেরানীগঞ্জে কেন্দ্রীয় কারাগারের খুব কাছেই বাড়ি তৈরির সুযোগ করে দিলো ঢাকা গোল্ডেন সিটি আবাসন প্রকল্প।  এই জায়গার পাশ দিয়ে বয়ে যাচ্ছে ধলেশ্বরী নদী। এমন মনোরম দৃশ্যে যে কারও প্রাণ জুড়িয়ে যাবে।

বাবু বাজার ও পোস্তগোলা হতে ৫ মিনিটের পথেই সানসিটি আবাসন প্রকল্প। স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসাসহ সব নাগরিক সুবিধাও রয়েছে এতে। আড়াই, তিন ও পাঁচ কাঠা সাইজের পরিকল্পিত প্লট প্রকল্প জুড়ে। পানি, গ্যাস, বিদ্যুৎ সংযোগ কোম্পানির উদ্যোগে স্থাপন করা হবে।

প্রকল্প এলাকায় ৪৮ থেকে ৬০ কিস্তিতেও প্লট কেনা যাবে। ২০ হাজার টাকা বুকিং মানি দিয়ে প্লটের জন্য আবেদন করতে পারবেন। প্রকল্পের ভেতরের রাস্তা ২৫ থেকে ৪০ ফুট প্রশস্ত। ঢাকা গোল্ডেন সিটি মূলত হাসান হোমস এন্ড ডেভেলপারস কোম্পানির একটি প্রকল্প। ৫ লাখ টাকা কাঠা প্রতি দিয়ে প্লটের মালিক হয়ে যান।  এছাড়া কাঠা প্রতি ৬ হাজার টাকা দিয়ে ৬০ টি সহজ কিস্তিতেও প্লট কেনার সুবিধা থাকছে। বিস্তারিত জানতে ফোন করুন 018 5055 5745, 016 1055 5745।

ডি/

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়