logo
  • ঢাকা রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

হাই-টেক শিল্পে ‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার’ পেলো সার্ভিস ইঞ্জিন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ৩০ জুন ২০১৯, ১৮:১৮ | আপডেট : ৩০ জুন ২০১৯, ১৮:২২
সার্ভিস ইঞ্জিন
রাষ্ট্রপতির কাছ থেকে পুরস্কার নিচ্ছেন সার্ভিস ইঞ্জিনের চিফ অপারেটিং অফিসার সৈয়দ আকরাম হোসেন
হাই-টেক শিল্প ক্যাটাগরিতে ‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার ২০১৭’ তালিকায় প্রথম স্থান অর্জন করেছে সার্ভিস ইঞ্জিন লিমিটেড।জাতীয় অর্থনীতিতে শিল্পখাতে অবদানের স্বীকৃতি প্রদান ও প্রণোদনার সৃষ্টিস্বরূপ সৃজনশীলতাকে উৎসাহিত করতে এই পুরস্কার প্রদান করা হয়।

শনিবার বিকেলে হোটেল ইন্টারকন্টিনেন্টালে মনোনীত প্রতিষ্ঠানগুলোকে আনুষ্ঠানিকভাবে পুরস্কার প্রদান করেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। অনুষ্ঠানে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার উপস্থিত ছিলেন।সার্ভিস ইঞ্জিন লিমিটেডের চিফ অপারেটিং অফিসার সৈয়দ আকরাম হোসেন কোম্পানির পক্ষে পুরস্কার গ্রহণ করেন।

বৃহৎ, মাঝারি, ক্ষুদ্র, মাইক্রো, কুটির ও হাই-টেক ইন্ডাস্ট্রি এই ছয়টি ক্যাটাগরিতে ১৪টি প্রতিষ্ঠানকে রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কারের জন্য মনোনীত করেছে।

সার্ভিস ইঞ্জিন লিমিটেড, প্রতিষ্ঠানটি সার্ভিস ইঞ্জিন বিপিও নামেও পরিচিত; যা দেশের অন্যতম ব্যাবসায়িক গ্রুপ আব্দুল মোনেম লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান।আউটসোর্সিং খাতে বিশেষ অবদান রাখায় সার্ভিস ইঞ্জিন লিমিটেড-এর চেয়ারম্যান এ এস এম মহিউদ্দিন মোনেম বিভিন্ন বছরে সিআইপি (রপ্তানি) ও রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কারে সম্মাননা পেয়েছেন। তিনি একই সাথে আব্দুল মোনেম লিমিটিডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং ঢাকা চেক রিপাবলিকের অনারারি কনস্যুল।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়