• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ঈদ-বিশ্বকাপে ওয়ালটনের টিভি কিনলে নতুন গাড়ি পাওয়ার সুযোগ

অনলাইন ডেস্ক
  ২৫ মে ২০১৯, ১৯:১৬

শুরু হতে যাচ্ছে ক্রিকেট বিশ্বকাপ। ক’দিন পরেই ঈদুল ফিতর বা রোজার ঈদ। ক্রেতাদের বিশ্বকাপ ও ঈদের আনন্দ আরো বাড়িয়ে দিতে টেলিভিশন কিনলে গাড়ি পাওয়ার সুযোগ দিচ্ছে ওয়ালটন। ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোরের আওতায় ঈদে ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি। এছাড়াও থাকছে কোটি কোটি টাকার ক্যাশ ভাউচারসহ হাজার হাজার পণ্য ফ্রি পাওয়ার সুযোগ।

এদিকে বিশ্বকাপ ও ঈদ- এই দুটি মেগা ইভেন্টকে কেন্দ্র করে সারা দেশে চলছে ওয়ালটন টিভি বিক্রির হিড়িক। গত বছরের জানুয়ারি থেকে এপ্রিল মাসের তুলনায় চলতি বছরের একই সময়ে ওয়ালটন টিভি বিক্রিতে প্রবৃদ্ধি হয়েছে প্রায় ৪৫ শতাংশ। পাশাপাশি বেড়েছ ওয়ালটন টিভির রপ্তানি। ফলে, কমেছে পণ্যের উৎপাদন খরচ। আর এই সুফল ক্রেতা পর্যায়ে পৌঁছে দিতে এলইডি ও স্মাট টিভিতে মডেল ভেদে ২ হাজার টাকা পর্যন্ত দাম কমিয়েছে বাংলাদেশী মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন।

ওয়ালটন জানায়, অনলাইনের মাধ্যমে বিক্রয়োত্তর সেবা কার্যক্রমকে আরো দ্রুত করতে কাস্টমার ডাটাবেজ তৈরি করছে ওয়ালটন। ডাটাবেজ তৈরিতে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত করতে সারা দেশে চলছে ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় ঈদ উপলক্ষ্যে দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও ই-প্লাজা থেকে টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতাদের জন্য রয়েছে নতুন গাড়ি ফ্রি পাওয়ার সুযোগ। পেতে পারেন কোটি টাকার ক্যাশ ভাউচার অথবা ফ্রিজ, টিভি, এসিসহ হাজার পণ্য ফ্রি।

ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, টিভি পর্দায় ক্রিকেট বিশ্বকাপে সেরা দলগুলোর সঙ্গে টাইগারদের রোমাঞ্চকর ক্রিকেট খেলা দেখার অপেক্ষায় বাংলাদেশের মানুষ। অন্যদিকে ঈদ দেশের বৃহত্তম ধর্মীয় উৎসব। সব মিলিয়ে আনন্দের মাত্রা বাড়াতে ঈদে বিশেষ কিছু উপহার এবং মূল্য ছাড় দিয়েছে ওয়ালটন।

বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওয়ালটনে চাকরির সুযোগ, ৪০ বছরেও আবেদন
বিজ্ঞাপনী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ওয়ালটনের আইনি নোটিশ
ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন ঝর্ণা বেগম
স্নাতক পাসেই নিয়োগ দেবে ওয়ালটন, আবেদন অনলাইনে
X
Fresh