• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রথম বাংলা ভয়েস কন্ট্রোল স্মার্ট টিভি আনলো ওয়ালটন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ মে ২০১৯, ১২:৫১

উচ্চ প্রযুক্তি সম্পন্ন টেলিভিশন খাতের ইলেকট্রনিক্স, অপটিক্যাল এবং মেকানিক্যাল ডিজাইনিংসহ সকল ক্ষেত্রে একের পর এক সাফল্য অর্জন করে চলেছে ওয়ালটন। এরই ধারাবাহিকতায় দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন এবার নিয়ে এসেছে বাংলা এবং হিন্দি অপশনযুক্ত ভয়েস কন্ট্রোল স্মার্ট টিভি। এতে করে স্মার্ট টিভিতে এখন ইংরেজির পাশাপাশি বাংলা এবং হিন্দি ভাষা বা ল্যাঙ্গোয়েজও সিলেকশন করা যাবে। টাইপ করে ইউটিইউব বা ব্রাউজার থেকে কন্টেন্ট খোঁজার প্রয়োজন পড়বে না।

এ উপলক্ষ্যে ৬ মে ওয়ালটন করপোরেট অফিসের সম্মেলন কক্ষে ‘ইন্ট্রোডিউসিং অব ফার্স্ট বাংলা ভয়েস কন্ট্রোল টিভি’ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে নতুন প্রযুক্তির স্মার্ট টিভির উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী, ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম, পরিচালক এস এম মাহবুবুল আলম এবং রাইসা সিগমা হিমা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, হুমায়ূন কবীর, এসএম জাহিদ হাসান, মোহাম্মদ রায়হান, মোহাম্মদ সিরাজুল ইসলাম, আরিফুল আম্বিয়া, আমিন খান, টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা বা সিইও মোস্তফা নাহিদ হোসেন, টিভি আরএন্ডডি বিভাগের ইনচার্জ প্রকৌশলী এনামুল হাসান, টিভি সার্ভিস ডেভেলপমেন্ট বিভাগের সমন্বয়ক মারুফ হাসান এবং টিভির প্রোডাক্ট ম্যানেজার তানভীর মাহমুদ শুভ প্রমুখ।

এস

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়োগ দেবে ওয়ালটন, স্নাতক পাসেই আবেদন
ওয়ালটনে চাকরির সুযোগ, ৪০ বছরেও আবেদন
বিজ্ঞাপনী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ওয়ালটনের আইনি নোটিশ
ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন ঝর্ণা বেগম
X
Fresh