• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

খরচ বাঁচায় টপার গ্যাস স্টোভ!

আরটিভি অনলাইন ডেস্ক
|  ০৭ মে ২০১৯, ১১:৪৩ | আপডেট : ০৮ মে ২০১৯, ১০:৩৪
গ্যাস স্টোভ কিচেনরুমের অন্যতম প্রধান রান্নার সঙ্গী। রান্নার কাজে প্রায় প্রতিটি বাসাতেই গ্যাস স্টোভ ব্যবহার করা হয়।

whirpool
আরএফএল কোম্পানির টপার ব্র্যান্ডের এই পণ্যটি হতে পারে আপনার মনের মতো।

কিন্তু কী আছে টপারের এই গ্যাস স্টোভে?

প্রতিষ্ঠানটি বলছে, টপার গ্যাস স্টোভে ব্যবহৃত হয়েছেডাবল টিউব ব্রাস বার্নার যার জোড়ালো আগুন তাপ ছড়ায় সমানভাবে। তাই রান্না হয় দ্রুত। আর উন্নতমানের নজেল সঠিক পরিমাণে গ্যাস প্রবাহ নিশ্চিত করে গ্যাসের অপচয় কমায়। উন্নত প্রযুক্তির এয়ার অ্যাডজাস্টার নীল আগুন নিশ্চিত করে , তাই কালো ধোঁয়া হয় না , কিচেন থাকে স্বাস্থ্যকর ।

এছাড়া এতে উন্নতমানের হিট কনডাক্টর থাকায় রান্নাকে করবে আরও আরামদায়ক।

টপারের সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার শরীফুল ইসলাম বলেন, কিভাবে কম গ্যাসে রান্না শেষ করা যায়, তা মাথায় রেখেই টপারের গ্যাস স্টোভ তৈরি করা হয়েছে। এটা সাশ্রয়ী দামেই পাওয়া যাবে।

তিনি বলেন, সারাদেশে বেষ্ট বাই শোরুমসহ আরএফএলের ডিলার পয়েন্টগুলোতে এই গ্যাস স্টোভ পাওয়া যাবে। গ্রাহকদের জন্য এটা একটি আকর্ষণীয় পণ্য হতে পারে।

শরীফুল ইসলাম আরও বলেন, বর্তমানে স্টোভ থেকে বিভিন্ন দুর্ঘটনার পরিমাণ বেড়ে গেছে। কিন্তু টপারের গ্যাস স্টোভেউন্নত প্রযুক্তির নজেল ও গ্যাস পাইপ ব্যবহৃত হওয়ায় ব্যাক ফায়ার করে না । আর উন্নতমানের সেফটি স্ট্যান্ড ব্যবহার করায় দুর্ঘটনা ঘটার সম্ভাবনা নেই ।

দাম ও চুলার ধরণ প্রসঙ্গে তিনি বলেন, চার ধরণের টপারের গ্যাস স্টোভ পাওয়া যাচ্ছে । গ্ল্যাস, স্টেইনলেস স্টিল, গ্যালভানাইজড ও কাস্ট আয়রনের। প্রতিটি গ্যাস স্টোভ রয়েছে এনজি (গ্যাসের লাইনের জন্যে)  ও এলপিজি (সিলিন্ডার চালিত) এই দুই ধরণের ।

সিঙ্গেল বার্নারের চুলা ৭৩০–২১৩০ টাকা ও ডাবল বার্নারের চুলা ১২০০- ৪৩০০ টাকায় পাওয়া যাচ্ছে।

বিজ্ঞপ্তি/এস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়