• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শুরু হলো ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক নিবেদিত আইটি ফেস্টিভ্যাল

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৭ এপ্রিল ২০১৯, ১৮:৩৮

আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের মতিঝিল প্রাঙ্গনে শুরু হয়েছে তিন দিনব্যাপী ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক প্রেজেন্টস ফার্স্ট আইএআইটি ন্যাশনাল আইটি ফেস্টিভ্যাল ২০১৯।

দেড়শোটিরও বেশি স্কুল-কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে শনিবার সকালে জাকজমকভাবে এই আকর্ষনীয় আইটি ফেস্টিভ্যালের শুভ উদ্বোধন করা হয়।

আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ডা. শাহান আরা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত আড়ম্ভরপূর্ণ এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো: জহুরুল হক।

আর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম আলোর যুব কর্মসূচির সমন্বয়ক মুনির হাসান।এছাড়াও অনুষ্ঠানে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্যমণ্ডলী,সব শাখার সহকারী প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষক এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

২৭ থেকে ২৯ এপ্রিল ২০১৯ পর্যন্ত অনুষ্ঠিতব্য এই ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক প্রেজেন্টস ফার্স্ট আইএআইটি ন্যাশনাল আইটি ফেস্টিভ্যাল রোবট প্রদর্শনী এবং ড্রোন প্রদর্শনীর মতো আকর্ষনীয় বিষয়ের পাশাপাশি অংশগ্রহণকারী শিক্ষার্থীরা তাদের উদ্ভাবিত বিভিন্ন প্রকল্পের প্রদর্শনী করছে,বিভিন্ন বিজ্ঞান বিষয়ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে।

এস

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিনেভেসচার ফিল্ম ফেস্টিভ্যালে ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’
অস্কার কোয়ালিফাইংয়ে বাংলাদেশের ছবি
অরিজিতের স্বপ্ন পূরণে পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী মমতা
রাঙ্গামাটিতে ফুড অ্যান্ড কালচারাল ফেস্টিভ্যাল উদ্বোধন 
X
Fresh