• ঢাকা রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

আসছে ইয়ামাহা এফজেডএসের নতুন বাইক

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৫ এপ্রিল ২০১৯, ১৫:৩৮
সারা বিশ্বের মতো বাংলাদেশেও ইয়ামাহা একটি অতি জনপ্রিয় ও শীর্ষস্থানীয় মোটরসাইকেল ব্র্যান্ড। বিশেষ করে আমাদের নতুন প্রজন্মের কাছে অত্যন্ত ক্রেজ সমৃদ্ধ ও গতির একটি পছন্দের নাম ইয়ামাহা।

ইয়ামাহা সব সময় তার বাইকারদের নতুন মডেলের বাইকের মাধ্যমে ভিন্নতা উপহার দিয়ে থাকে। এবছর ইয়ামাহা বাংলাদেশের বাজারে তাদের নতুন আরও একটি অত্যাধুনিক ও স্টাইলিস মডেলের মোটরবাইক যুক্ত করতে যাচ্ছে।

আগামী রোববার (২৮ এপ্রিল)সবচেয়ে আলোচিত ইয়ামাহার FZS সিরিজের নতুন ভার্সন FZ-S FI V-3.0 মডেলটি’র উদ্বোধন করা হবে। ইতোমধ্যে নতুন প্রজন্মের কাছে অতি প্রত্যাশিত এ বাইকটি’র প্রি-বুকিং শুরু হয়েছে এবং প্রত্যাশার চেয়েও বেশি সাড়া ফেলেছে বাইক প্রেমীদের কাছে।

অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচার সমৃদ্ধ ইয়ামাহার এ নতুন মডেলের বাইকটি উদ্বোধন উপলক্ষে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

দেশের শীর্ষ ও জনপ্রিয় সেলিব্রেটিদের অংশগ্রহণে নতুন মডেলের ওপেনিং, আকর্ষণীয় আউটডোর অ্যাক্টিভিটি, দেশের শীর্ষস্থানীয় মডেলদের নিয়ে ফ্যাশন শো, জনপ্রিয় ও শীর্ষস্থানীয় শিল্পীদের অংশগ্রহণে সংগীত পরিবেশনা, খ্যাতনামা ব্যান্ডের অংশগ্রহণে ব্যান্ড সংগীতসহ আরও অনেক আয়োজনের মাধ্যমে অনুষ্ঠানটিকে উৎসব মুখর করার সব প্রস্তুতি চলছে।

উপস্থিত থাকবেন ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও বাংলাদেশ ক্রিকেট দলের স্পিড স্টার তাসকিন আহমেদ, সুপার মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া। 

এছাড়া ইয়ামাহার ভারতীয় উপমহাদেশের শীর্ষস্থানীয় জাপানি কর্মকর্তা ও এসিআই লিমিটেডের কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

এস

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়