logo
  • ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

মমতাজ-মিজানের সঙ্গে এবার প্রেরণা-প্রতীক্ষা

আরটিভি অনলাইন ডেস্ক
|  ১৩ এপ্রিল ২০১৯, ১৫:২০
ফোক সম্রাজ্ঞী মমতাজ ও রক শিল্পী মিজানের সঙ্গে এবার যুক্ত হয়েছেন দুই সহোদর প্রেরণা ও প্রতীক্ষা। যারা এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়েছেন বিভিন্ন গান কাভার করে।

দুই বোনের আরও একটি বড় পরিচয়- তারা হলেন গীতিকবি কবির বকুল ও কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নীর সন্তান।

সম্প্রতি পহেলা বৈশাখ উপলক্ষে ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের উদ্যোগে তৈরি হয়েছে একটি বিশেষ গান। যে গানের মূল কণ্ঠশিল্পী মমতাজ ও মিজান। আর তাদের সঙ্গে হারমোনাইজ করেছেন প্রেরণা ও প্রতীক্ষা।

‘চলো গান তুলি বৈশাখী’ শিরোনামের এই গানটির সুর-সংগীত করেছেন ফুয়াদ আল মুক্তাদির। ১১ এপ্রিলের ওপরে নির্মিত হয়েছে একটি ভিডিও। এতে মমতাজ ও মিজানের সঙ্গে অংশ নিয়েছেন দুই বোন প্রেরণা ও প্রতীক্ষা।

শিল্পীরা জানান, পহেলা বৈশাখ উদযাপনে বয়স, ধর্ম, জাতি ও ভৌগোলিক অবস্থান নির্বিশেষে বাংলাদেশিদের ঐক্যকে তুলে ধরা হয়েছে এই গানের মাধ্যমে। বাংলাদেশে ফোক ও রক সংগীতের মিশ্রণে ফিউশনধর্মী এমন গানের আয়োজন বাংলাদেশে এবারই প্রথম বলে দাবি করেন এর সংগীত পরিচালক ফুয়াদ।

এ প্রসঙ্গে বাংলালিংক-এর ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ বলেন, ‘সংগীতপ্রেমীদের পহেলা বৈশাখ উদযাপনে নতুন মাত্রা যোগ করতে আমরা বিশেষ এই মিউজিক ভিডিওটি প্রকাশ করতে যাচ্ছি। গ্রাহকদের উন্নতমানের সেবা দেওয়ার পাশাপাশি বাংলালিংক দেশের সংস্কৃতি বিকাশে সবসময়ই উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে। আমরা আশা করি ভিন্নধর্মী এই পরিবেশনা সবাই উপভোগ করবেন।’

গানটির মিউজিক ভিডিও পহেলা বৈশাখে বাংলালিংক-এর অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হবে।

এস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়