• ঢাকা বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

দারাজে অর্ডার করা সেই মোবাইল ফোন হাতে পেলেন গ্রাহক

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১১ এপ্রিল ২০১৯, ১৪:১৫ | আপডেট : ১১ এপ্রিল ২০১৯, ১৪:২৭
অবশেষে অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ ৪৮ ঘণ্টার মধ্যেই গ্রাহককে সেই মোবাইল ফোন ফেরত পাঠিয়েছে। ৩৬ হাজার টাকা দামের মোবাইল ফোন অর্ডার দিয়ে ৩ পিস হুইল সাবান পাওয়া ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ভাকুড়া গ্রামের ব্যবসায়ী আমজাদ হোসেন লিটন তার নির্দিষ্ট পণ্য বুঝে পেয়েছেন।

whirpool
দারাজ থেকে পাঠানো মোবাইল ফোনটি সুন্দরবন কুরিয়ার সার্ভিসে গত ৬ এপ্রিল আনতে গিয়ে সেই প্যাকেটের ভিতরে তিনটি হুইল সাবান পান তিনি। পরে কুরিয়ার সার্ভিসের ভিডিও ফুটেজসহ বিষয়টি দারাজ কর্তৃপক্ষকে অবহিত করলে তারা (স্যামসাং এস৮ প্লাস) আরেকটি মোবাইল ফোন পাঠান তার ঠিকানায়।

আমজাদ হোসেন লিটন বলেন, অবশেষে আমার অর্ডার করা ফোনটি হাতে পেলাম। এর আগের কুরিয়ারে তো প্যাকেট ভিতরে মোবাইলের বদলে সাবান পেয়েছিলাম। তবে এবার মোবাইল ফোন পেয়েছি।’
এজন্য দারাজ কর্তৃপক্ষের কাছে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,‘ক্রেতাদের পণ্যের পার্সেল পাঠানোর ক্ষেত্রে দারাজকে আরও সচেতন হওয়া জরুরি, যাতে করে এমন ঘটনা না ঘটে। আমরা যেন অনলাইন কেনাকাটায় বিশ্বাস রাখতে পারি।

তিনি আরও বলেন,পণ্য নিয়ে অভিযোগের ৪৮ ঘন্টার মধ্যেই তার সমাধান পেয়েছি।সমস্যার দ্রুত সমাধানে আমি আনন্দিত। দারাজ থেকে আমি অনেক দিন যাবত কেনাকাটা করে আসছি। ইতোপূর্বে আমার দারাজের সাথে কোন বাজে অভিজ্ঞতা হয়নি। আমি বুঝতে পেরেছি ৬ তারিখের ঘটনাটি কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানের ভুল। আশা করছি দারাজ তার উন্নত মানের সেবা অব্যাহত রাখবে।

এস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়