• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নতুন মোটরসাইকেল বাজারে আনছে ইয়ামাহা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ এপ্রিল ২০১৯, ১৭:৩৩

এসিআই মটরস্ বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশের একমাত্র ডিস্ট্রিবিউটর। স্বনামধন্য কোম্পানি এসিআই লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান হলো এসিআই মটরস্ লিমিটেড। বর্তমানে সারাদেশে ৩৯টিরও বেশি থ্রিএস (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস্) ডিলার পয়েন্ট এবং ২টি এসিআই ফ্ল্যাগশিপ সেন্টার নিয়ে এসিআই মটরস্ এর রয়েছে শক্তিশালী ডিলার ও সার্ভিস নেটওয়ার্ক পয়েন্ট।

প্রতি বছর ইয়ামাহা গ্রাহকদের জন্য নিত্য-নতুন মডেলের মোটরসাইকেল বাজারে নিয়ে আসে। এ বছরও এর ব্যতিক্রম হয়নি। এ বছরের সবচেয়ে আলোচিত ও গ্রাহকের বহুল প্রত্যাশিত বাইক ছিল ইয়ামাহা এফজেডএস ভি-৩।

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এসিআই মটরস্ বাংলাদেশের বাজারে আনতে যাচ্ছে ইয়ামাহা এফজেডএস ভি-৩। এফজেড সিরিজ এর ১০ বছর পর ইয়ামাহা এই সিরিজের সবচাইতে আধুনিক মডেলের এই বাইকটি বাজারে আনছে।

১০ই এপ্রিল ২০১৯ কক্সবাজারে এসিআই মটরস্ এর নির্বাহী পরিচালক জনাব সুব্রত রঞ্জন দাস ইয়ামাহা এফজেডএস ভি-৩ এর প্রি-বুকিং কার্যক্রমের উদ্বোধন করেন।

ঘোষণা অনুযায়ী ১১ই এপ্রিল ২০১৯ থেকে গ্রাহকরা এই বাইকটি প্রি-বুকিং করতে পারবেন। নিদ্দিষ্ট পরিমাণ বুকিং মানি জমার উপর রয়েছে আকর্ষণীয় ডিস্কাউন্ট।

উল্লেখ্য যে, ইয়ামাহা এফজেডএস ভি-৩ তে রয়েছে সর্বাধুনিক এন্টিলক ব্রেকিং সিস্টেম (এবিএস)।

এস

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোহিঙ্গাদের কারণে কক্সবাজারে দীর্ঘস্থায়ী খাদ্যনিরাপত্তাহীনতা: এফএসআইএন
মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি
শেয়ারবাজারের পতন ঠেকাতে নতুন নিয়ম চালু
৪০০ সিসির পালসার বাজারে আসার আগেই ফাঁস হলো দাম
X
Fresh