• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ক্যাবল অপারেটররা বিজ্ঞাপন বন্ধের নামে অসন্তোষ তৈরি করলে ব্যবস্থা: অ্যাটকো

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ এপ্রিল ২০১৯, ১৬:০৮

ক্যাবল অপারেটরদের কেউ বিজ্ঞাপন বন্ধের নামে অসন্তোষ তৈরি করলে বা আইন অমান্য করলে, তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছে অ্যাটকো।

বৃহস্পতিবার গুলশানে অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স- অ্যাটকোর এক সভায় এ হুঁশিয়ারি দেয়া হয়।

অ্যাটকো নেতারা বলেন, ক্যাবল অপারেটররা বিজ্ঞাপন বন্ধের নামে চ্যানেল বন্ধ করে জনমনে অসন্তোষ সৃষ্টি করছে। এক্ষেত্রে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিলে সরকারের পাশে থাকবে অ্যাটকো।

পাশাপাশি বিজ্ঞাপন বন্ধ না করে বিদেশি চ্যানেল বন্ধে গুজব সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন তারা।

টিভি সংশিষ্টরা এসময় ডাউনলিংক করে সম্প্রচারিত বিদেশি চ্যানেলে বিজ্ঞাপন বন্ধে আইন বাস্তবায়নে সরকারের উদ্যোগকে স্বাগত জানান।

সংস্থাটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোজাম্মেল বাবু বলেন, সরকারি আইন বাস্তবায়ন করেছে। চ্যানেল বন্ধ করতে বলিনি। চ্যানেলগুলো বন্ধ করে যদি জনরোষ তৈরি করে তাহলে সরকার যে কঠিন সিদ্ধান্ত নেবে অ্যাটকো তাতে সমর্থন দেবে।

সভায় অ্যাটকোর নতুন সভাপতি নির্বাচিত হন স্কয়ার গ্রুপের অঞ্জন চৌধুরী। এ সময় অ্যাটকোর বিদায়ী সভাপতি সালমান এফ রহমান বিভিন্ন পরামর্শ দেন।

পরে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের সঙ্গে বৈঠকে বেসরকারি টেলিভিশনের সঙ্কট উত্তরণে একসাথে কাজ করার ঘোষণা দেন নতুন সভাপতি।

এস/সি

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
ক্যাডারদের ২৩ নামের ভুল সংশোধন করে প্রজ্ঞাপন
জব্বারের বলীখেলায় চ্যাম্পিয়ন বাঘা শরীফ
তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন
X
Fresh