• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বৈশাখে ওয়ালটন টিভিতে ১৪.২৬ শতাংশ ছাড়

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ এপ্রিল ২০১৯, ১১:৩৯
বৈশাখে ওয়ালটন টিভিতে ১৪.২৬ শতাংশ ছাড়

আসছে বাংলা নববর্ষ ১৪২৬। এ উপলক্ষ্যে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় এলইডি ও স্মার্ট টেলিভিশনে ১৪.২৬ শতাংশ নগদ ছাড় দেয়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। এ সুযোগ থাকছে এপ্রিলের ১৫ তারিখ পর্যন্ত।

বিক্রয়োত্তর সেবা আরও সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন।

গত ৯ জানুয়ারি থেকে চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ক্রেতারা দেশের যে কোনো ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন ১৪.২৬ শতাংশ নগদ ছাড়। রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ।

এসব সুবিধার পাশাপাশি ওয়ালটন ই-প্লাজা থেকে অনলাইনে এলইডি ও স্মার্ট টিভি ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা মডেল ভেদে ৫ থেকে ১০ শতাংশ ছাড়সহ ফ্রি হোম ডেলিভারি সুবিধা পাচ্ছেন। ই-প্লাজা থেকে ৩২ ইঞ্চি এলইডি টিভি ৫ শতাংশ ছাড়ে ১৬ হাজার ৬২৫ টাকায় কেনা যাচ্ছে। আর একই সাইজের ‘এন্ড্রয়েড সেভেন অপারেটিং সিস্টেমের স্মার্ট টিভি মিলছে ২১ হাজার ৭৫৫ টাকায়।

বাজারে সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের ‘এন্ড্রয়েড সেভেন অপারেটিং সিস্টেম পরিচালিত স্মার্ট টিভি সরবরাহ করছে ওয়ালটন। ক্রেতারা এখন ওয়ালটনের ৩৯ স্মার্ট টিভি ৩৩ হাজার ৯’শ ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি ৩৬ হাজার ৯’শ টাকায় কিনতে পারছেন। এ বছর সম্পূর্ণ ইএলইডি ব্যাকলাইটসমৃদ্ধ মেটালিক বডি, ডলবি ডিজিটাল সাউন্ড, হাই কন্ট্রাস্ট ও স্লিম ডিজাইনের ৪৩ ইঞ্চির নতুন মডেলের স্মার্ট টিভি বাজারে ছেড়েছে ওয়ালটন। যার দাম ধরা হয়েছে ৪৪ হাজার ৯’শ টাকা। এদিকে ৬৫ হাজার ৯’শ টাকায় ৪৯ ইঞ্চি এবং ৬৯ হাজার ৯’শ টাকায় ওয়ালটনের ৫৫ ইঞ্চি স্মার্ট টিভি কিনতে পারছেন ক্রেতারা। ওয়ালটন স্মার্ট টিভির প্রতিটিতে রয়েছে ১ জিবি র‌্যাম ও ৮ জিবি বিল্ট-ইন মেমোরি। অনলাইন ক্রেতারা ওয়ালটন ই-প্লাজা থেকে স্মার্ট টিভি কেনার ক্ষেত্রে ৫৫ ও ৪৯ ইঞ্চিতে ৮ শতাংশ এবং ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চিতে ৫ শতাংশ ছাড় পাচ্ছেন।

এদিকে স্থানীয় বাজারে ব্লুটুথ স্পিকারযুক্ত ওয়ালটনের ২০ ইঞ্চি বুম বক্স টিভির দাম ১১ হাজার ৪’শ টাকা নির্ধারণ করা হয়েছে। দেশীয় প্রতিষ্ঠানটি ১২ হাজার ৯৯০ টাকায় ২৪ ইঞ্চি, ১৭ হাজার ২’শ টাকায় ২৮ ইঞ্চি, ২৭ হাজার ৯’শ টাকায় ৩৯ ইঞ্চি, ২৯ হাজার ৯’শ টাকায় ৪৩ ইঞ্চি, ৪৯ হাজার ৯’শ টাকায় ৪৯ ইঞ্চি ও ৫৯ হাজার ৯’শ টাকায় ৫৫ ইঞ্চি এলইডি টিভি দিচ্ছে। তবে, ই-প্লাজা’র ক্রেতারা ৫৫ ও ৪৯ ইঞ্চির এলইডি টিভিতে ১০ শতাংশ, ৪৩ ও ৩৯ ইঞ্চিতে ৮ শতাংশ এবং অন্যান্য সাইজের এলইডি টিভিতে ৫ শতাংশ মূল্য ছাড় পাচ্ছেন।

এস

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট
ব্যাংককের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী
তীব্র দাবদাহের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়াল
অভিজ্ঞতা ছাড়াই নিয়োগ দেবে ডিজিকন, নেবে ১০০ জন
X
Fresh