• ঢাকা শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫

এসিআই এর উদ্যোগে বাবুর্চি সম্মেলন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৫২
এসিআই রাইস ব্যবসার উদ্যোগে, এসিআই সেন্টারে সোমবার আয়োজন করা হয় এসিআই পিওর চিনিগুড়া চাল বাবুর্চি সম্মেলন। এই সম্মেলনে অংশগ্রহণ করেন ঢাকার প্রায় দুই শতাধিক প্রতিথযশা বাবুর্চি।

দেশের রন্ধনশিল্পের প্রসারে নিজ নিজ ক্ষেত্র থেকে নিভৃতে অবদান রেখে আসা এ সকল রন্ধনশিল্পীকে তাদের শিল্পকর্মের স্বীকৃতি প্রদান ও এমন একটি অসংগঠিত কর্মক্ষেত্রকে শিল্পের মর্যাদায় প্রতিষ্ঠিত করতে যারা কাজ করছেন তাদের সম্মানিত করে এসিআই পিওর চিনিগুড়া চাল।

সম্মেলনে রন্ধনশিল্পে চিনিগুড়া চালের রকমারী ব্যবহার, স্বাদ ও মানের উৎকর্ষতা, খাদ্যগুণ, পরিবেশন ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়। দেশের অতীত ইতিহাসে রন্ধনশিল্পে অবদান রেখে যে সকল ব্যক্তি এই শিল্পকে এতদূর নিয়ে এসেছেন তাদের অবদানকে শ্রদ্ধা ভরে স্মরণ করে এসিআই কর্তৃপক্ষ।

ব্যতিক্রমী এই অনুষ্ঠানের উদ্বোধন করেন এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস্ এর ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আলমগীর। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানির বিজনেস ডিরেক্টর অনুপ কুমার সাহা, জিএম ইন্সটিটিউশন সেলস, অবন্তী কুমার সরকার, প্রকিওরমেন্ট ম্যানেজার সত্যজিৎ দাস বর্মণ, ন্যাশনাল সেলস্ ম্যানেজার রাহাত আলী পাটোয়ারী, বাংলাদেশ বাবুর্চি এসোসিয়েশনের সেক্রেটারি মোহাম্মদ সোহরাব প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়