• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্যাকেটজাত দুধের উৎপাদন প্রক্রিয়া সরাসরি দেখতে চান নায়ক ইমন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ জানুয়ারি ২০১৯, ১৪:৪৩
চলচ্চিত্র অভিনেতা নায়ক ইমন

গ্রামে খামারীদের কাছ থেকে দুধ সংগ্রহ, এরপর প্রক্রিয়াজাতকরণ, সেখান থেকে কারখানায় এনে কীভাবে প্যাকেটজাত দুধ উৎপাদিত হয়, তার পুরো প্রক্রিয়া সরাসরি দেখার আগ্রহ প্রকাশ করেছেন চলচ্চিত্র অভিনেতা ইমন।

তিনি ফেসবুকে এক স্ট্যাটাসে এই আগ্রহের কথা জানিয়েছেন। এজন্য তিনি তার ফেসবুক বন্ধু ও ফ্যানদের কাছে সহায়তাও চেয়েছেন।

সম্প্রতি দেয়া এক স্ট্যাটাসে ইমন লিখেছেন, আমি একজন অ্যাক্টর। তাই আমাকে অভিনয়ের পাশাপাশি ফিজিক্যাল ফিটনেসের দিকেও খেয়াল রাখতে হয়। তাই আমার ডেইলি খাবার রুটিনে দুধ অপরিহার্য।

“গত কয়েকদিন ধরে ফেসবুকের হোমপেজে গ্রামের দুগ্ধ খামারীদের নিয়ে কয়েকটা ভিডিও দেখতে পাচ্ছি। তারা নাকি পুরো দেশে দুধ সাপ্লাই দেয়। গ্রামের খামারিদের লাইফ দেখে খুব আগ্রহ হচ্ছে সরাসরি গিয়ে দেখতে। কিভাবে দেখা যাবে কারও জানা আছে?”

বিষয়টি নিয়ে দেশের অন্যতম শীর্ষ দুধ উৎপাদনকারী প্রতিষ্ঠান প্রাণ ডেইরীর সঙ্গে কথা বললে তারা জানান, হ্যাঁ, এ ধরনের প্রশ্ন আমাদের কাছেও এসেছে। তাই আমরা চিন্তা করছি- যারা সরাসরি এই উৎপাদন প্রক্রিয়া দেখতে চান, তাদের সুযোগ করে দেবো।

প্রাণ ডেইরীর ব্র্যান্ড মার্কেটিং প্রধান মাকসুদুর রহমান বলেন, এ ধরনের প্রশ্নের উত্তর জানাতেই আমরা “PRAN Milk Journey” এর আয়োজন করেছি। ওই জার্নিতেই দেখানো হবে কীভাবে প্রাণের দুধ সংগ্রহ ও প্রকিয়াজাত করা হয়।

‘যে কেউ চাইলে সেলিব্রেটিদের সঙ্গে প্রাণ ডেইরী হাব সরাসরি ঘুরে আসতে পারবেন এই জার্নিতে।’

এই কর্মকর্তা বলেন, খুব শিগগিরই আমরা এই জার্নির আয়োজন করতে যাচ্ছি। যেখানে নায়ক ইমনকেও আমন্ত্রণ জানানো হয়েছে। আমরা জানিয়ে দেবো কীভাবে এই জার্নিতে অংশগ্রহণ করতে হবে।

তিনি এ সম্পর্কিত বিস্তারিত জানতে প্রাণ ডেইরীর ফেসবুক পেইজে চোখ রাখতে সকলকে আহবান করেন। প্রাণ ডেইরীর ফেসবুক পেইজ: www.facebook.com/prandairy

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাতক্ষীরায় সড়কে ঝরল পিতা-পুত্রের প্রাণ
ভারতীয় হৃদয়ে প্রাণ বাঁচল পাকিস্তানি তরুণীর
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
ট্রেনের ধাক্কায় প্রাণ গেল প্রতিবন্ধী নারীর
X
Fresh