DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬

বিক্রি বেড়েছে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্সের

আরটিভি অনলাইন ডেস্ক
|  ২৩ ডিসেম্বর ২০১৮, ১১:৪৩
দেশব্যাপী শীতের তীব্রতা বেড়েছে। সেই সঙ্গে বেড়েছে বিভিন্ন ধরণের হোম অ্যাপ্লায়েন্সেসের বিক্রি। বিশেষ করে, কিছুদিন ধরে ওয়ালটন ব্র্যান্ডের রুম হিটার, গীজার বা ওয়াটার হিটার, ওয়াশিং মেশিন, ওভেন, ইলেকট্রিক কেটলিসহ বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রি বাড়ছে।

ওয়ালটন বলছে, গত বছরের তুলনায় চলতি বছর ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সেসের বিক্রি বেড়েছে ২০ শতাংশেরও বেশি। অত্যাধুনিক প্রযুক্তি, সাশ্রয়ী মূল্য, উচ্চ গুণগত মান, বৈচিত্র্যময় ডিজাইন ও কালার, সহজলভ্যতা এবং দ্রুত বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা থাকায় গ্রাহকদের আস্থা অর্জন করেছে ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সেস। ফলে, প্রতিবছর বাড়ছে বিক্রি।

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রয় বিভাগের প্রধান মাশরুর হাসান বলেন, স্থানীয় বাজারে শীত মৌসুমে বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সেসের চাহিদা ও বিক্রি হঠাৎ বেড়ে যায়।

এর মধ্যে রয়েছে রুম হিটার, গীজার, ওভেন, ওয়াশিং মেশিন, ইলেকট্রিক কেটলি, হেয়ার ড্রায়ার, রাইস কুকার, ইন্ডাকশন কুকার, কফি মেকার, ইলেকট্রিক লাঞ্চ বক্স ইত্যাদি পণ্য। এ বছরও শীত শুরুর সঙ্গে সঙ্গে এসব পণ্যের চাহিদা অত্যধিক বেড়েছে। হচ্ছে বাম্পার সেলস।

ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম জানান, শীতকালীন হোম অ্যাপ্লায়েন্সেসের সিংহভাগ চাহিদা পূরণের টার্গেট নিয়েছে ওয়ালটন। সেজন্য এবারের শীতে প্রায় একশ মডেলের বিভিন্ন ধরণের হোম অ্যাপ্লায়েন্সেস বাজারে ছাড়া হয়েছে। পণ্য সম্ভারে যুক্ত করা হয়েছে নতুন মডেল। মানের দিক থেকে অনেক উন্নত। দামও রয়েছে সকল শ্রেণী, পেশার ক্রেতাদের ক্রয় সক্ষমতার মধ্যে। 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়