DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬

লেক্সাস ব্র্যান্ডের নতুন ৪ রকম বিস্কুট আনলো রোমানিয়া ফুড

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১২ ডিসেম্বর ২০১৮, ১৭:২৪ | আপডেট : ১২ ডিসেম্বর ২০১৮, ১৮:৩৮
বাজারে লেক্সাস ব্র্যান্ডের চারটি ভিন্ন স্বাদের বিস্কুট নিয়ে এলো রোমানিয়া ফুড অ্যান্ড বেভারেজ। স্বনামধন্য এ প্রতিষ্ঠানের এ বিস্কুটগুলো যেমন স্বাদ ও পুষ্টিতে ভরপুর, তেমনি সব বয়সের মানুষের শারীরিক চাহিদা পূরণ করবে।

রাজধানীর তেজগাঁওয়ের বেঙ্গল মাল্টি মিডিয়া স্টুডিওতে মঙ্গলবার বিকেলে এক জাকঁজমক অনুষ্ঠানে লেক্সাস ব্র্যান্ডের চার রকম বিস্কুটের মোড়ক উন্মোচন করা হয়।

ভিন্ন স্বাদ ও ব্যতিক্রম মোড়কে বিস্কুটগুলো হলো লেক্সাট কোকোনাট, লেক্সাস মিল্ক, লেক্সাস লাইট ও উন্নত মানের লেক্সাস ভেজিটেবল বিস্কুট।

রোমানিয়া ফুড অ্যান্ড বেভারেজের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ূন কবির বাবলু বলেন, এই চারটি পণ্যের গুণগত মান অত্যন্ত ভালো। পণ্যগুলোর প্রত্যেকটির বৈশিষ্ট্য আলাদা। মানুষের চাহিদাও বাড়ছে, ভিন্ন ভিন্ন স্বাদের দিকেও প্রতিনিয়ত ঝুঁকছে তারা। তারই ধারাবাহিকতা রোমানিয়া ফুড অ্যান্ড বেভারেজ এই চার পণ্য নতুনভাবে বাজারে এনেছে।

অনুষ্ঠানে রোমানিয়া ফুড অ্যান্ড বেভারেজের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অত্যাধুনিক ফর্মুলায় তৈরি এসব বিস্কুট সব বয়সের মানুষের কথা বিবেচনায় করা হয়েছে বলে জানালেন প্রতিষ্ঠানের জ্যেষ্ঠ কর্মকর্তারা।

তারা বলছেন, ভোক্তাদের স্বাদ নেওয়ার প্রবণতায় প্রতিনিয়ত পরিবর্তন আসছে। আমাদের পণ্যগুলো এই ভোক্তাদের জন্যই। আশা করি, তারা এই পণ্যগুলোতে চাহিদামতো ভিন্ন স্বাদই পাবেন।

এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়