• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

স্পার প্রদর্শনীতে সেরা ফটোগ্রাফাররা পাচ্ছেন মেঘের দেশে যাওয়ার সুযোগ

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৩ নভেম্বর ২০১৮, ১৩:২৭

‘স্পা ট্যুর ডি রেইনবো- ফটোগ্রাফি কম্পিটিশন’ থেকে পাওয়া আলোকচিত্র নিয়ে সোমবার থেকে রাজধানীর দৃক গ্যালারিতে শুরু হয়েছে তিন দিনের প্রদর্শনী। বাংলাদেশের একমাত্র ব্যালেন্সড ড্রিংকিং ওয়াটার স্পা দ্বিতীয়বারের মতো ওই কম্পিটিশনের আয়োজন করে।

এবারের প্রতিযোগিতায় সারাদেশ থেকে ৪ হাজার ৫০০ ফটোগ্রাফার তাদের তোলা ল্যান্ডস্কেপ, ম্যাক্রো এবং প্রকৃতির সতেজ ও প্রাণবন্ত প্রায় ৫ হাজার ৩০০ ছবি জমা দিয়ে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

সেখান থেকে বেছে নেয়া সেরা ১২০টি ছবি নিয়ে আগামীকাল বুধবার পর্যন্ত ধানমন্ডির দৃক গ্যালারিতে এই ফটোগ্রাফি এক্সিবিশনের আয়োজন করা হয়েছে।

আয়োজক কর্তৃপক্ষ জানান, প্রদর্শনীতে স্থান পাওয়া ১২০টি ছবির মধ্যে প্রথম ১৫টি ছবির ফটোগ্রাফাররা দেশসেরা স্বনামধন্য ফটোগ্রাফারদের সাথে মেঘের দেশ মেঘালয়ের চেরাপুঞ্জি থেকে ৩ রাত ৪ দিন ঘুরে আসার সুযোগ পাবেন।

ভ্রমণের সময়গুলোতে তারা ফটোগ্রাফারদের নিবিড় সান্নিধ্যে থেকে ফটোগ্রাফি বিষয়ক খুঁটিনাটি সম্পর্কে বিশদ জ্ঞান অর্জন করতে পারবেন।

দৃক গ্যালারীতে ফটোগ্রাফি এক্সিবিশনের উদ্বোধনীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অব মাকের্টিং হিন্দল রয়।

তিনি বলেন, সঠিক পৃষ্ঠপোষকতার মাধ্যমে তরুণ প্রজন্মের মধ্যে ছবি তোলার আগ্রহকে আরও বাড়িয়ে তুলতে আমাদের এই প্রয়াস।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এজিএম-ব্র্যান্ড মাকেটিং মো. মাইদুল ইসলাম, সিনিয়র এক্সিকিউটিভ-ব্র্যান্ড মাকেটিং রেজাউল করিমসহ আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ফটোগ্রাফি এক্সিবিশনটি চলবে আগামী ১৪ নভেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত এটি সবার জন্য উম্মুক্ত রয়েছে।

আগামীকাল বুধবার বিজয়ীদের মাঝে পুরস্কার ও সম্মাননা সনদ প্রদান করা হবে।

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিংয়ে দুর্ঘটনার শিকার ভিকি কৌশল
X
Fresh