• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

২৩৪ টাকা কিস্তিতে মোটরসাইকেল!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ নভেম্বর ২০১৮, ১০:৪৯

দৈনিক ২৩৪ টাকার কিস্তিতে সহজ শর্তে ১২৫ সিসি বাইক কেনার সুযোগ দিচ্ছে পিএইচপি অটোমোবাইলস। বাইকটির মডেল পিএইচপি সুপার। ১২৫ সিসির এই বাইকটি প্রতি লিটার তেলে ৬৮ কিলোমিটার পাড়ি দিতে সক্ষম।

বাইকটি কেনার জন্য বাইকের মূল্যের ৩০ শতাংশ ডাউন পেমেন্ট দিতে হবে। দৈনিক, সাপ্তাহিক বা মাসিক কিস্তিতে নগদ বা বিকাশের মাধ্যমে কিস্তি পরিশোধ করার সুযোগ থাকছে।

বিনা সুদে ১০ মাসের মধ্যে মোটর বাইকটির পুরো দাম পরিশোধিত হবে।

পিএইচপি অটোমোবাইল সূত্র জানিয়েছে, বর্তমান সময়ে রাইড শেয়ারিং একটি জনপ্রিয় মাধ্যম। এই রাইড শেয়ারিং এর মাধ্যমে হাজার হাজার মানুষের কর্মসংস্থানের সৃষ্টি হয়েছে। তাই এই বিপ্লবকে আরও ত্বরাণ্বিত করতে পিএইচপি অটোমোবাইলস সবচেয়ে উপযোগী ও সাশ্রয়ী কয়েকটি বাইক এনেছে। এর মধ্যে একটি হচ্ছে পিএইচপি সুপার ১২৫ সিসি। যার দাম ধরা হয়েছে মাত্র ৯৯ হাজার ৯০০ টাকা।

পিএইচপি সুপার বাইকটি সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুলড, ৪ স্ট্রোক সমৃদ্ধ ইঞ্জিন। এই বাইকটি প্রতি ঘণ্টায় সর্বোচ্চ ৮৫ কিলোমিটার বেগে ছুটতে পারে। বাইকটিতে সেলফ স্টার্টারের পাশাপাশি কিক স্টার্টারও রয়েছে।

৪ স্পিডের গিয়ার বক্সের এই বাইকে সামনে টেলিস্কোপিক হাইড্রোলিক সাসপেনশন এবং পেছনে ৫ ধাপে সমন্বয় করার শক অ্যাবজর্ভার রয়েছে। বাইকটি ১৩ লিটার পর্যন্ত ফুয়েল ধারণ করতে পারে।

পিএইচপি সুপারে রয়েছে সুপরিসর সিট। পিলিয়ন এবং রাইডারের জন্য আরামদায়ক এই সিটে ২ জন আরাম করে বসতে পারবে। বাইকটির হুইল বেস ১২৬০ মিলিমিটার। গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৩০ মিলিমিটার থাকাতে সহজেই ভাঙা বা গর্তযুক্ত রাস্তা পাড়ি দিতে পারবে।

বাইকটির ওজন ৯৫ কেজি। পিএইচপি সুপার সর্বোচ্চ ১৫০ কেজি ওজন বহন করতে পারবে। পিএইচপি অটোমোবাইলস বাইকটিতে ৩ বছরের ইঞ্জিন ওয়ারেন্টি প্রদান করছে।

এককালীন, দৈনিক, সাপ্তাহিক বা মাসিক যেভাবেই বাইকগুলো কিনেন না কেন ইন্টারেস্ট শূন্য। অফারটি শুধু চট্টগ্রামের জন্য।

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পিরোজপুরে ২ মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত বেড়ে ৩
পিরোজপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘ, নিহত ২
ঈশ্বরদীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
টাঙ্গাইলে আগুনে পুড়ল মোটরসাইকেল গ্যারেজসহ ৪ দোকান
X
Fresh