• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাড়া ফেলেছে জান্নাত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ নভেম্বর ২০১৮, ১৬:২১

প্রচার শুরুর পর থেকেই সাড়া ফেলেছে বাংলায় ডাবিংকৃত তুর্কি মেগা সিরিয়াল জান্নাত। রোববার থেকে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় এটিএন বাংলায় প্রচারিত হচ্ছে এই মেগা সিরিয়ালটি। জান্নাত-এর কাহিনি আবর্তিত হয়েছে এক এতিম মেয়ের জীবনসংগ্রামকে কেন্দ্র করে। দারিদ্র্যের মধ্যে বড় হওয়া মেয়েটি যখন আর্কিটেক্ট হয়ে তার স্বপ্নের ফার্মে চাকরি পায়, তখন ভাবে অবশেষে তার জীবনের দুঃখ-দুর্দশা দূর হতে শুরু করেছে, সাফল্য ধরা দিতে শুরু করেছে। অথচ সেই চাকরি পাওয়ার ঘটনা থেকেই তার জীবনে নতুন করে জটিলতার সৃষ্টি হতে থাকে। তার অজানা অতীত ফিরে আসে তার এই জীবনে।

সুলতান সুলেমানের মতো ইতিহাস নির্ভর কোনও কাহিনি নয় জান্নাতের। এটি এ সময়ের গল্প। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তুর্কি ডেইলি সোপ জান্নাত-এর নির্মাতা প্রতিষ্ঠান সুরেজ ফিল্ম। পরিচালনা করেছেন সাদুল্লাহ জেলেন। প্রচারিত হয়েছে তুরস্কের অন্যতম শীর্ষস্থানীয় চ্যানেল এটিভিতে। তুর্কি ডেইলি সোপটি মূলত নির্মাণ করা হয় তুমুল জনপ্রিয় কোরিয়ান ডেইলি সোপ টিয়ার্স অব হ্যাভেন এর কাহিনি অবলম্বনে। কোরিয়ান ডেইলি সোপটি পরিচালনা করেন য়ু জি-ওয়োন। কাহিনি রচনা করেন কিম ইয়োন-শিন।

বাংলায় ডাবিং করা বিদেশি সিরিজ সম্প্রচার বাংলাদেশে নতুন ঘটনা নয়। ডেইলি সোপ জান্নাত বাংলাদেশে নিয়ে এসেছে ডিজিটাল প্ল্যাটফর্মের পথিকৃৎ প্রতিষ্ঠান বঙ্গ। ডাবিং করেছে প্ল্যাটফর্ম। পুরো ডাবিং প্রক্রিয়ার তত্ত্বাবধান করছেন সুলতান সুলেমান খ্যাত দীপক সুমন। আর পরিবেশনা করছে ভি থ্রী কমিউনিকেশন্স প্রাইভেট লিমিটেড।

ভি থ্রি কমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক মুশফিকুর রহমান মঞ্জু বলেন, আমরা দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি।

বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্পেনে বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার মাহফিল
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৯ মার্চ)
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
প্রতি বছর দূষণে প্রাণ হারাচ্ছেন পৌনে ৩ লাখ বাংলাদেশি
X
Fresh