• ঢাকা মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫

ঈদে বাড়ি ফেরার গল্প লিখে পুরস্কার জিতে নিলেন বিজয়ীরা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৭ অক্টোবর ২০১৮, ১৬:৫৮ | আপডেট : ২৭ অক্টোবর ২০১৮, ১৭:৪৬
ঈদে বাড়ি ফেরার গল্প লিখে পুরস্কার জিতে নিয়েছেন এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারী বিজয়ীরা। শুক্রবার রাজধানীর বাড্ডায় এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে কাঙ্ক্ষিত পুরস্কার তুলে দেয় এর আয়োজক কর্তৃপক্ষ।

গত জুনে পবিত্র ঈদ-উল-ফিতরে ‘বাড়ি ফেরার দুরন্ত গল্প’ শিরোনামে ভিন্ন এই প্রতিযোগিতার আয়োজন করে দুরন্ত বাইসাইকেল ও আরটিভি অনলাইন। প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল আরটিভি অনলাইন ও আরটিভি।

-------------------------------------------------------
আরও পড়ুন : পুরস্কার পেলো রবির অ্যাপ ‘চলবে রবি’
-------------------------------------------------------

অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন দুরন্ত সাইকেল এর ব্র্যান্ড ম্যানেজার রাকিবুল আহসান।

এসময় আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডিজিটাল মিডিয়ার অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার আনিসুর রহমান এবং সাব অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার রাফিউল ইসলাম।

প্রতিযোগিতায় প্রথম বিজয়ী পেয়েছেন ঢাকা-কক্সবাজার-ঢাকা ভ্রমণের টিকিট।  দ্বিতীয় পুরস্কার হিসেবে ছিল ৩২ ইঞ্চি এলইডি টিভি, তৃতীয় পুরস্কার সাইকেল, চতুর্থ পুরস্কার মাইক্রো ওভেন ও পঞ্চম পুরস্কার টপারের কুকিং সেট। এছাড়া আরও ৫ জনকে ২ হাজার টাকার গিফট ভাউচার দেয়া হয়।

প্রায় এক হাজার শব্দে বাড়ি ফেরার দুরন্ত গল্প লিখে প্রতিযোগিত প্রথম পুরস্কার জিতেছেন ঢাকার মিরপুরের মালিহা হোসাইন মুনা, দ্বিতীয় হয়েছেন ঢাকার ডিওএইচএসের মিষ্টি সামিয়া। আর মাদারীপুরের আঞ্জুমান নিশি পেয়েছেন তৃতীয় পুরস্কার।

এছাড়া চতুর্থ ও পঞ্চম পুরস্কার পেয়েছেন যথাক্রমে বগুড়ার আহসান হাবীব ও রাজধানীর কাটাবনের লিটা শরীফ।

আরও পড়ুন :

এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়