• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নতুন প্রযুক্তিতে হ্যাভোলিনের মোটর অয়েল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ অক্টোবর ২০১৮, ১৪:০৪

সুপ্রিম কোর টেকনোলজি এবং জুমটেক প্রযুক্তির সর্বোচ্চ কর্মক্ষমতার মোটরসাইকেল ইঞ্জিন অয়েল নিয়ে এলো হ্যাভোলিন। বিশ্বখ্যাত শেভরন লুব্রিকেন্টসের এই পণ্যে বাজারজাত শুরু করেছে নাভানা পেট্রোলিয়াম।

প্রতিষ্ঠানটি বলছে, শেভরনের এই নতুন প্রযুক্তি মোটরসাইকেল এর কর্মক্ষমতা বহুগুণ বৃদ্ধি করবে, যার মূল উদ্দেশ্যই শহরে বাইকিং আরও সাচ্ছন্দময় করা।

এক বিজ্ঞপ্তিতে নাভানা পেট্রোলিয়াম জানিয়েছে, হ্যাভোলিনের কোর টেকনোলজির চারটি বিশেষ সুবিধা রয়েছে। এক. পরিচ্ছন্নতা এবং ক্ষয় থেকে সুরক্ষা - আরও কার্যকর এবং উন্নত পার্ফর্মেন্স-এর ইঞ্জিনের জন্য। দুই. অক্সিডেশন স্থিতিশীলতা – লুব্রিকেন্ট- এর ডিগ্রেডেশন এর বিরুদ্ধে তাপ সুরক্ষা প্রদান করা। তিন. ইঞ্জিনের তাপজনিত ক্ষতি হ্রাস করে – ইঞ্জিন- এর সার্বক্ষনিক সুরক্ষার জন্য উচ্চতর অয়েল স্ট্যাবিলিটি প্রদান করে এবং চার. এক্সেলেশন বৃদ্ধি করে - অত্যাধিক লোড কন্ডিশনেও ক্লাচ গ্রিপ ঠিক রাখে।

নাভানা পেট্রোলিয়াম লিমিটেডের কান্ট্রি ডিরেক্টর ফয়সল এ চৌধুরী বলেন, “Caltex-Havoline Super 4T এর এই নতুন উদ্ভাবন ব্যাবহারকারিদের কথা চিন্তা করেই তৈরি, যা Chevron- এর বিশেষত্ব এবং এটা আমাদেরকে অন্যদের থেকে আলাদা করেছে। উচ্চতর প্রযুক্তির এই ইঞ্জিন অয়েল উন্নত কর্মক্ষমতার মাধ্যমে বাংলাদেশি রাইডারদের উদ্বেগমুক্ত যাত্রা নিশ্চিত করবে।

আরও পড়ুন :

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসচাপায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর
দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২
চুয়াডাঙ্গায় বাস-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১
নওগাঁয় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, স্বামী-স্ত্রী নিহত
X
Fresh