• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের এক বছর

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৭ অক্টোবর ২০১৮, ১৯:৫৩

বছর পেরোলো ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। অনলাইন ডাটাবেজ তৈরির মাধ্যমে ক্রেতাদের দোরগোঁড়ায় বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে গত বছর ২ অক্টোবর দেশব্যাপী এই ক্যাম্পেইন শুরু করে ওয়ালটন।

এর আওতায় এক বছরে ক্রেতাদের নতুন গাড়ি, আমেরিকা-রাশিয়ার বিমান টিকেট, হাজার হাজার পণ্য ফ্রিসহ নিশ্চিত ক্যাশব্যাক দেয়া হয়েছে। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত ডিজিটাল ক্যাম্পেইন চলবে।

বুধবার রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত অনুষ্ঠানে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর এবং বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা। বিশেষ অতিথি ছিলেন এক্সিকিউটিভ ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, হুমায়ূন কবির, এস এম জাহিদ হাসান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর গোলাম মুর্শেদ, অপারেটিভ ডিরেক্টর ফিরোজ আলম ও শাহাজাদা সেলিম, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর ড. মো. সাখাওয়াত হোসেন, ইন্টারন্যাশনাল বিজনেস ইউনিটের প্রেসিডেন্ট মি. কিম, ব্র্যান্ড ডেভেলপমেন্ট প্রধান চিত্রনায়ক আমিন খান প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, সাফল্যময় এক বছর পেরিয়ে এখন চলছে ক্যাম্পেইনের সিজন-থ্রি। এর আওতায় দেশের যে কোনও ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে ফ্রিজ, টিভি কিংবা এয়ার কন্ডিশনার কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, অসংখ্য ফ্রি পণ্য অথবা নিশ্চিত ক্যাশব্যাক।

প্রধান অতিথির বক্তব্যে ইভা রিজওয়ানা বলেন, ক্যাম্পেইন নিয়ে সারা দেশের ক্রেতাদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া মিলেছে। যা এই ক্যাম্পেইন চালিয়ে যেতে উদ্বুদ্ধ করেছে। তিনি জানান, ওয়ালটন পণ্য কিনে গাড়ি পাওয়া ক্রেতাদের কাছে তাৎক্ষণিকভাবে গাড়ি হস্তান্তর করা হয়েছে। এর অর্থ ওয়ালটন ক্রেতাদের দেয়া প্রতিশ্রুতি যথাযথভাবে রক্ষা করে। উচ্চমানের পণ্য ও সেবা প্রদানে ওয়ালটন সেরা ছিল, সেরা আছে এবং সেরা থাকবে।

অনুষ্ঠানে জানানো হয়, গত বছর ২ অক্টোবর থেকে চলতি বছরের ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলে ওয়ালটনের প্রথম ডিজিটাল ক্যাম্পেইন। প্রথম পর্বে দশ হাজার টাকা বা তারচেয়ে বেশি মূল্যের ওয়ালটন পণ্য কিনে মোবাইল ফোন নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করে ২০০ টাকা থেকে এক লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার পেয়েছিলেন অংসখ্য ক্রেতা।

এরপর একমাস বিরতি গিয়ে চলতি বছরের ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চলে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১। এরপর গত ১ জুলাই থেকে ৩০ আগস্ট পর্যন্ত ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-২ শুরু করে ওয়ালটন।

বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিজিটাল সুরক্ষা প্রশিক্ষণে সনদ পেলেন ২৫ নারী সাংবাদিক ও রাজনীতিবিদ
স্নাতক পাসেই নিয়োগ দেবে ওয়ালটন, আবেদন অনলাইনে
ছবিতে ডিজিটাল কেরামতি দেখিয়ে আবার শিরোনামে ব্রিটিশ রাজপরিবার
শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিজিটাল নকল ধরবে ‘সুরক্ষা’ ডিভাইস
X
Fresh