• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গ্রামীণফোনের ০১৩ নম্বর সিরিজ চালু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ অক্টোবর ২০১৮, ১৭:৩৮
ছবি সংগৃহীত

মোবাইল অপারেটর সেবা ‘০১৭’সিরিজের পাশাপাশি নতুন নম্বর সিরিজ ‘০১৩’চালু করেছে গ্রামীণফোন। এর মাধ্যমে টেলিযোগাযোগ খাতে আরও একটি সূবর্ণ অধ্যায়ের সূচনা হলো।

রাজধানীর একটি হোটেলে আজ এ সেবা চালু হয়।

প্রধান অতিথি হিসেবে নতুন নম্বর সিরিজের উদ্বোধন করেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) মহাপরিচালক (ইঅ্যান্ডও) ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল।

অনুষ্ঠানে এই সময় উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান, চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন সহ প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা।

০১৩ সিরিজের একটি নম্বর দিয়ে প্রথম কলটি টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের কাছে করেন ইয়াসির আজমান।

টেলিফোনে কথা বলার সময় মাননীয় মন্ত্রী বলেন, যে সাহসের সঙ্গে আপনারা সারাদেশে নেটওয়ার্ক বিস্তার করেছেন তার জন্য আপনাদের ধন্যবাদ জানাই, আমার দৃঢ় বিশ্বাস যে এই বিপুল সংখ্যক গ্রাহকের জন্য সেবার মান বজায় রাখাও আপনাদের জন্য কঠিন হবে না।

অত্যন্ত স্বল্প সময়ের মধ্যে ০১৩ নম্বর সিরিজ চালু করতে পারায় গ্রামীণফোনকে অভিনন্দন জানান প্রধান অতিথি। তিনি আশা করেন যে প্রতিষ্ঠানটি তাদের ‘সুনাম অনুযায়ী উন্নত সেবা বজায় রাখতে সক্ষম হবে’।

০১৭ নম্বরের সিরিজটি শেষ হওয়ার মুখে নতুন এই সিরিজ চালু করেছে গ্রামীণফোন। প্রতিষ্ঠানটির অনুরোধ সাপেক্ষে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রক কমিশন ০১৩ সিরিজের ২ কোটি নম্বর বরাদ্দ করেছে।

অনুষ্ঠানে ০১৩ নম্বর সিরিজ বরাদ্দ দেয়ায় রেগুলেটরকে ধন্যবাদ জানান ইয়াসির আজমান।

গ্রামীণফোনের পক্ষ থেকে এসময় বলা হয়, ০১৭ এর গ্রাহকরা যে নেটওয়ার্ক ও সেবা ব্যবহার করে আমাদের উপর বিশ্বাস রাখছেন, সেই একই সেবা উপভোগ করতে পারবেন ০১৩ সংযোগের গ্রাহকরা। আর ০১৩ নম্বরের নতুন সিম কার্ড পাওয়া যাবে সকল সিম বিক্রয় কেন্দ্রে একই মূল্যে।

আরও পড়ুন :

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রুকলার থেকে ফোন নম্বর মুছে ফেলবেন যেভাবে
সর্বনিম্ন রিচার্জ নিয়ে গ্রামীণফোনের নতুন সিদ্ধান্ত
গ্রামীণফোনের সর্বনিম্ন রিচার্জ নির্ধারণ
X
Fresh