• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিআইএফএফএল-এর নারী উদ্যোক্তা প্রকল্প ‘শৈলী’র লোগো উন্মোচন

আরটিভি অনলাইন ডেস্ক

  ০২ অক্টোবর ২০১৮, ১৮:১৮

বাংলাদেশ ইনফ্রাস্ট্রাকচার ফাইন্যান্স ফান্ড লিমিটেড (বিআইএফএফএল) বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বিআইএফএফএল এর নারী উদ্যোক্তা অর্থায়ন প্রকল্প ‘শৈলী’র লোগো উন্মোচন করে। গত ৩০ সেপ্টেম্বর মিরপুরস্থ সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিংপুলে ‘শৈলী’র লোগো উন্মোচন করা হয়।

‘শৈলী’র লোগো উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মোশারফ হোসেন ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন স্বাধীন বাংলা ফুটবল দলের প্রতিষ্ঠাতা, ক্রীড়াবিদ সাইদুর রহমান প্যাটেল, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সেক্রেটারি জেনারেল কামাল বায়েজীদ, শিল্পী সবিহ উল আলম এবং জাতীয় গ্রন্থকেন্দ্রের সাবেক মহাপরিচালক মো. নজরুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিআইএফএফএল এর নির্বাহী পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা এসএম ফরমানুল ইসলাম।

লোগো উন্মোচন অনুষ্ঠানে বিআইএফএফএল এর নির্বাহী পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা এসএম ফরমানুল ইসলামের রচিত দ্বিতীয় কবিতার বই ‘ফিরে যেতে আসিনি রুদ্র’র মোড়ক উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে সবশেষে ইন্ডিয়ান লাইফ সেভিং সোসাইটির শিল্পী ও কলাকুশলীদের সহযোগিতায় জলনাটিকা ‘আলা-আল-দিন’ উপস্থাপন করা হয়। জলনাটিকার উপস্থাপনায় ছিল ‘নাটুকে থিয়েটার গ্রুপ’। পর পর দুই দিন (৩০ সেপ্টেম্বর ও ১ অক্টোবর) জাতীয় সুইমিংপুলে জলনাটিকাটি প্রদর্শন করা হয়।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh