• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ইউএস বাংলায় ১৯৯৯ টাকায় ঈদ ভ্রমণ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জুলাই ২০১৮, ১৯:৪৫

পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের অভ্যন্তরে নির্দিষ্ট ফ্লাইট ছাড়াও অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে। এছাড়াও যারা বিভিন্ন জেলা থেকে ঢাকার উদ্দেশে রওনা হবে তাদের জন্য রয়েছে বিশেষ অফার।

ইউএস বাংলার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

ঈদের যাত্রা সহজ করার জন্য ইউএস-বাংলা ঢাকা থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী রুটে অধিক সংখ্যক অতিরিক্ত ফ্লাইট যুক্ত করেছে। আগামী ১৭ আগস্ট থেকে ২১ আগস্ট পর্যন্ত ঢাকা থেকে যশোরে আটটি, সৈয়দপুরে চারটি, রাজশাহীতে তিনটি এবং বরিশালে দুটি অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

এছাড়া পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে ইউএস-বাংলা ঢাকামুখী যাত্রীদের জন্য ভাড়ার উপর দিচ্ছে বিশেষ অফার। এই সুযোগে ঈদ পূর্ববর্তী আগস্ট ১৭ থেকে ২১ তারিখ পর্যন্ত নির্ধারিত থাকবে। সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ রাজশাহী, বরিশাল, সৈয়দপুর ও যশোর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিম্ন ১৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে।

বর্তমানে অভ্যন্তরীণ রুটের পাশাপাশি ইউএস-বাংলা এয়ারলাইন্স কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট ও দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে। আগ্রহীরা টিকেট রিজার্ভেশনের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস অফিসে যোগাযোগ করতে পারেন।

আরও পড়ুন:

আরসি/পি

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh