• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ওয়ালটনের ফ্রিজে এবার গাড়ি পেলেন চট্টগ্রামের গৃহবধূ

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৫ জুলাই ২০১৮, ১৬:৫১

এবার ওয়ালটন ফ্রিজ কিনে নতুন গাড়ি পেলেন চট্টগ্রামের গৃহবধূ সীমা শীল। এর আগে চলতি মাসের ৪ তারিখে ওয়ালটনের ফ্রিজ কিনে নতুন গাড়ি পেয়েছেন ঢাকার পুলিশ কনস্টেবল আরাধন চন্দ্র সাহা।

চলছে ‘ওয়ালটন ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’। ঈদের খুশি জমবে ভারী, নতুন গাড়ির ছড়াছড়ি- এই স্লোগানে চলতি মাসের ১ তারিখ থেকে দেশব্যাপী শুরু হয়েছে এই মেগা ক্যাম্পেইন। চলবে কোরবানি ঈদ পর্যন্ত।

এর আওতায় চট্টগ্রামের গৃহবধূ সীমা শীল গত রোববার চট্টগ্রামের কালুরঘাটে ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম লাবিব মার্কেটিং থেকে ৩০ হাজার টাকায় ১৫ সিএফটি’র একটি ফ্রিজ কিনেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : ১৫০ বছর পর ব্রাহমা ফিরল বাংলাদেশে
--------------------------------------------------------

এরপর তার মোবাইল ফোন থেকে এসএমএস পাঠিয়ে ফ্রিজটি রেজিস্ট্রেশন করেন তিনি। কিছুক্ষণ পরেই ওয়ালটনের কাছ থেকে নতুন গাড়ি পাওয়ার একটি ফিরতি এসএমএস পান তিনি। অপ্রত্যাশিত এই প্রাপ্তিতে সীমা শীলের পরিবারে এখন চাঁদের হাট।

আজ মঙ্গলবার সীমা শীলের কাছে নতুন গাড়িটি হস্তান্তর করা হয়। তার হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর মো. হুমায়ূন কবির এবং ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. রায়হান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডেপুটি ডিরেক্টর মো. শওকত আলী সৈকত, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মো. মিরাজুল হক, চট্টগ্রাম জোনের এরিয়া ম্যানেজার মো. সাখাওয়াত হোসাইন, ডেপুটি ডিরেক্টর রাকিবুল হোসাইন এবং ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম লাবিব মার্কেটিং এর স্বত্তাধিকারী মো. শাখাওয়াত হোসেন।

আরও পড়ুন :

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্নাতক পাসেই নিয়োগ দেবে ওয়ালটন, আবেদন অনলাইনে
আ.লীগ নেতার গাড়িতে মুহুর্মুহু ককটেল হামলা
ভূমি কর্মকর্তার গাড়িচালকের অত্যাচারে অতিষ্ঠ একাধিক পরিবার
গাড়িচাপায় মরেছে এক ভাই, আরেক ভাইকে বাসায় আনলেন পিয়া
X
Fresh