• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ওয়ান্ডার কেকে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে শামীম হাসান

আরটিভি অনলাইন ডেস্ক

  ০৫ জুন ২০১৮, ১৫:১৮

জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা শামীম হাসান সরকার ঈদের আনন্দ ভাগাভাগি করতে চান সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে। আর তাই এবার ঈদে সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটাতে তিনি আছেন "Project Wonder Smile" -এর সঙ্গে।

যে কেউ ওয়ান্ডার কেকের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে ৩টি সহজ উপায়ে এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবেন।

ওয়েবসাইট থেকে ওয়ান্ডার স্মাইল গেইম খেলার মাধ্যমে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ফান্ড সংগ্রহ করা যাবে। এছাড়া ওয়েবসাইটে উল্লেখিত পছন্দের যেকোন পণ্য অনলাইনে কিনে সুবিধাবঞ্চিত শিশুদের উপহার হিসেবে দেয়া যাবে কিংবা কেউ যদি উপহার কিনে সশরীরে দিয়ে আসতে চায় তাদের জন্যও রয়েছে ব্যবস্থা।

ক্যাম্পেইনটির মিডিয়া পার্টনার হিসেবে আছে আরটিভি ও আরটিভি অনলাইন, জাগো এফএম, জাগো লাইভ আর ক্যাম্পেইনের পার্টনার অথবা ডটকম, পাঠাও এবং ওএনজেড সল্যুশনস।

--------------------------------------------------------
আরও পড়ুন : বাজেট অধিবেশন চলবে ১২ জুলাই পর্যন্ত
--------------------------------------------------------

শামীম হাসান আরটিভি অনলাইনকে বলেন, আমরা যদি পুরো বাংলাদেশকে একটি পরিবার মনে করি, তবে সুবিধাবঞ্চিত শিশুরা আমাদের সেই পরিবারের অংশ। আমরা ঈদ তো অনেকভাবে উদযাপন করি, কিন্তু সুবিধাবঞ্চিত শিশুরা যখন আনন্দ করতে পারে না, তখন কি আমাদের আনন্দ করা উচিত। সুতরাং আসুন পরিবারের সবাই একসঙ্গে ঈদ করি। সুবিধাবঞ্চিত শিশুদের কোলে টেনে নিই।

ওয়ান্ডার কেকের এই ক্যাম্পেইনের আওতায় কেউ যদি নিজ উদ্যোগে কোনো উপহার কিনে সুবিধা বঞ্চিত শিশুদের দিতে চায় সেক্ষেত্রে রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম পাঠাও এর ৬টি হাবে প্রজেক্ট ওয়ান্ডার স্মাইল এর বুথে উপহারগুলো জমা দিয়ে আসতে পারবে। পাঠাও হাব আছে ঢাকার উত্তরা, বনানী, রামপুরা, ধানমন্ডি, মিরপুর ও মতিঝিলে।

আপনার দেয়া উপহারগুলো ওয়ান্ডার কেক পৌঁছে দিবে সুবিধা বঞ্চিত শিশুদের কাছে। যেভাবে করবেন- ক্যাম্পেইন ওয়েবসাইট থেকে “DONATE DIRECTLY” অপশনে ক্লিক করুন তারপর আপনার সঠিক তথ্য দিয়ে ফর্ম পুরণ করুন। আপনার দেয়া উপহার ও পাঠাও হাবের লোকেশন সিলেক্ট করে সাবমিট করুন। এবার আপনার সুবিধামত সময়ে কাছাকাছি পাঠাও হাবে গিয়ে উপহারটি জমা দিয়ে আসুন। আপনার উপহার পৌঁছে যাবে সুবিধা বঞ্চিত শিশুদের কাছে।

ওয়ান্ডার স্মাইল গেইম খেলার মাধ্যমে অংশগ্রহণ করতে ওয়েবসাইটে WWW.WONDERCAKEBD.COM অপশনে গিয়ে “Play to Donate” বাটনে ক্লিক করে গেইমে এন্ট্রি করতে হবে। স্ক্রিনে অনেকগুলো হাসিমুখ ও কেকের প্যাকেট থাকবে সেখান থেকে শুধু হাসি মুখ গুলো ক্লিক করে ধরতে হবে।

যতগুলো হাসিমুখ ধরা হবে ঠিক তত পরিমাণ টাকা অনুদান হিসেবে ফান্ড বৃদ্ধি হতে থাকবে। গেইমের প্রতিটি লেভেল কমপ্লিট করতে নির্দিষ্ট সময়ের মধ্যে স্মাইল ফেইস গুলো ধরতে হবে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে সবাই গেইম খেলে সর্বমোট যত পরিমাণ পয়েন্ট সংগ্রহ করবে ঠিক তার সমপরিমাণ টাকা ওয়ান্ডার কেকের পক্ষ থেকে ব্যয় করা হবে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য।

আরও পড়ুন :

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশু অপহরণ করে বিক্রি করতো চক্রটি
এক পা নিয়ে জন্ম নিলো শিশু, পরিবারের পাশে জেলা প্রশাসন
জাহাজ ছিনতাইয়ে শিশুদের কাজে লাগাচ্ছে সোমালিয়ার জলদস্যুরা
অষ্টগ্রামে ইমাম হাসান (রা.)-এর জন্মবার্ষিকী পালিত
X
Fresh