• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

৩ মাসে ৩১২০ কোটি টাকা আয় গ্রামীণফোনের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ এপ্রিল ২০১৮, ১৬:১৩

দেশের বেসরকারি মোবাইল ফোন অপারেটর কোম্পানি গ্রামীণফোন লিমিটেড ২০১৮ সালের প্রথম প্রান্তিকে ৩ হাজার ১২০ কোটি আয় করেছে; যা গেলো বছরের একই সময়ের চেয়ে ২ শতাংশ বেশি।

গ্রামীণফোন সূত্র আজ রোববার আরটিভি অনলাইনকে এ তথ্য জানিয়েছে।

কোম্পানিটি বলছে, চলতি বছরের প্রথম ৩ মাসে গ্রামীণফোনের ডাটা থেকে আয় বেড়েছে ২৩ দশমিক ৯ শতাংশ। একইসঙ্গে ভয়েস কল থেকে আয় বেড়েছে গত বছরের চেয়ে ৩ দশমিক ৯ শতাংশ।

প্রথম প্রান্তিকে প্রতিষ্ঠানটি ২১ লাখ নতুন গ্রাহক পেয়েছে; যা ডিসেম্বর ২০১৭ এর তুলনায় ৩ দশমিক ৩ শতাংশ বেশি। এই প্রান্তিকে ১১ লাখ নতুন ইন্টারনেট ব্যবহারকারী যোগ হওয়ায় গ্রামীণফোনের মোট গ্রাহকের ৪৭ দশমিক ৮ শতাংশ ইন্টারনেট ব্যবহার করছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : পুলিশকে মোটরসাইকেল দিলো এসিআই মোটরস
--------------------------------------------------------

এ ব্যাপারে গ্রামীণফোনের সিইও মাইকেল প্যাট্রিক ফোলি বলেন, আমরা নতুন স্পেকট্রাম ও তরঙ্গ নিরপেক্ষতার সহায়তায় সেরা গ্রাহক অভিজ্ঞতা প্রদানে গত ১৯ ফেব্রুয়ারি ৪জি সেবা চালু করি। নেটওয়ার্কের মানের ক্ষেত্র আমাদের উচ্চতর অবস্থান আরও সংহত করতে একটি দৃঢ় নেটওয়ার্ক বিস্তার ও আধুনিকায়ন পরিকল্পনা আছে।

তিনি বলেন, প্রতিযোগিতামূলক পরিবেশেও এই প্রান্তিকে আমরা আয় ও গ্রাহক প্রবৃদ্ধি দেখেছি। আমরা বাজারে ভয়েস ও ডাটার বেশ কিছু প্রাসঙ্গিক অফার ছেড়েছিলাম; যা রাজস্ব আয়ের ভিত্তি এবং ব্যবহার বাড়িয়েছে।

আরও পড়ুন :

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রজতজয়ন্তী মাহেন্দ্রক্ষণের অপেক্ষায় অধ্যাপক আবদুল মজিদ কলেজ
‘রেকর্ড স্টোর ডে’তে এবারও বিশেষ আয়োজন
প্রান্তিক স্বাস্থ্যসেবা উন্নয়নে কাজ করছে সরকার : স্বাস্থ্যমন্ত্রী
এশিয়া কাপ আয়োজন করতে পারবে না ভারত-পাকিস্তান!
X
Fresh