• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

৩ মাসে ৩১২০ কোটি টাকা আয় গ্রামীণফোনের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ এপ্রিল ২০১৮, ১৬:১৩

দেশের বেসরকারি মোবাইল ফোন অপারেটর কোম্পানি গ্রামীণফোন লিমিটেড ২০১৮ সালের প্রথম প্রান্তিকে ৩ হাজার ১২০ কোটি আয় করেছে; যা গেলো বছরের একই সময়ের চেয়ে ২ শতাংশ বেশি।

গ্রামীণফোন সূত্র আজ রোববার আরটিভি অনলাইনকে এ তথ্য জানিয়েছে।

কোম্পানিটি বলছে, চলতি বছরের প্রথম ৩ মাসে গ্রামীণফোনের ডাটা থেকে আয় বেড়েছে ২৩ দশমিক ৯ শতাংশ। একইসঙ্গে ভয়েস কল থেকে আয় বেড়েছে গত বছরের চেয়ে ৩ দশমিক ৯ শতাংশ।

প্রথম প্রান্তিকে প্রতিষ্ঠানটি ২১ লাখ নতুন গ্রাহক পেয়েছে; যা ডিসেম্বর ২০১৭ এর তুলনায় ৩ দশমিক ৩ শতাংশ বেশি। এই প্রান্তিকে ১১ লাখ নতুন ইন্টারনেট ব্যবহারকারী যোগ হওয়ায় গ্রামীণফোনের মোট গ্রাহকের ৪৭ দশমিক ৮ শতাংশ ইন্টারনেট ব্যবহার করছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : পুলিশকে মোটরসাইকেল দিলো এসিআই মোটরস
--------------------------------------------------------

এ ব্যাপারে গ্রামীণফোনের সিইও মাইকেল প্যাট্রিক ফোলি বলেন, আমরা নতুন স্পেকট্রাম ও তরঙ্গ নিরপেক্ষতার সহায়তায় সেরা গ্রাহক অভিজ্ঞতা প্রদানে গত ১৯ ফেব্রুয়ারি ৪জি সেবা চালু করি। নেটওয়ার্কের মানের ক্ষেত্র আমাদের উচ্চতর অবস্থান আরও সংহত করতে একটি দৃঢ় নেটওয়ার্ক বিস্তার ও আধুনিকায়ন পরিকল্পনা আছে।

তিনি বলেন, প্রতিযোগিতামূলক পরিবেশেও এই প্রান্তিকে আমরা আয় ও গ্রাহক প্রবৃদ্ধি দেখেছি। আমরা বাজারে ভয়েস ও ডাটার বেশ কিছু প্রাসঙ্গিক অফার ছেড়েছিলাম; যা রাজস্ব আয়ের ভিত্তি এবং ব্যবহার বাড়িয়েছে।

আরও পড়ুন :

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মডেলিংয়ে কৃত্রিম বুদ্ধিমত্তা, মাসে আয় ১২ লাখ টাকা
ইতিহাসের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী পেতে যাচ্ছে আয়ারল্যান্ড
নিম্ন আয়ের মানুষের জন্য এমপি শান্তর মাসব্যাপী ইফতার আয়োজন
২২ দিনে প্রবাসী আয় এলো ১৫২০৮ কোটি টাকা
X
Fresh