• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

৬ হাজার ডিস্ট্রিবিউটর নিয়ে ওয়ালটনের সম্মেলন

আরটিভি অনলাইন ডেস্ক

  ২১ এপ্রিল ২০১৮, ১৬:১৬

ওয়ালটনের আয়োজনে শনিবার শুরু হচ্ছে দেশের ইলেকট্রনিক্স পণ্য ব্যবসায়ীদের সবচেয়ে বড় সম্মেলন। গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেডকোয়ার্টারে ৪ দিনের ওই সম্মেলনে অংশ নিচ্ছেন দেশ-বিদেশের প্রায় ৬ হাজার ব্যবসায়ী।

২১ থেকে ২৪ এপ্রিল পর্যন্ত ওই সম্মেলনে অংশ নেবেন বাংলাদেশে ওয়ালটনের ২০টি অঞ্চলের এরিয়া ম্যানেজার, সার্ভিস সেন্টার প্রধান, ৮৮৭ জন ডিস্ট্রিবিউটর এবং ৪ হাজার ৬৩ জন ডিলার ও সাব-ডিলারসহ প্রায় ৬ হাজার ব্যবসায়ী।

সম্মেলনে আরো যোগ দিচ্ছেন বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা ওয়ালটনের ডিস্ট্রিবিউটরগণ। ফলে এটি দেশীয় ও আন্তর্জাতিক ব্যবসায়ীদের মিলনমেলায় পরিণত হচ্ছে।

সম্মেলনে অংশ নেয়া ব্যবসায়ীরা সরেজমিনে ওয়ালটন কারখানার বিভিন্ন উৎপাদন ইউনিট পরিদর্শন করবেন। এ সময় তারা আধুনিক ইলেকট্রনিক্স ব্যবসার বিভিন্ন বিষয় নিয়ে দিক-নির্দেশনামূলক আলোচনা করবেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘বাজেটে বেসরকারি বিনিয়োগ উৎসাহিত করা হবে’
--------------------------------------------------------

ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক মনিটরিং বিভাগের প্রধান মোহাম্মদ রায়হান বলেন, চার দিনব্যাপী এই সম্মেলনের স্লোগান হচ্ছে ‘চলো চলো ওয়ালটনে চলো’। এটি হতে যাচ্ছে দেশের ইলেকট্রনিক্স পণ্য ব্যবসায়ীদের সর্ববৃহৎ সম্মেলন। এ রকম একটি সম্মেলন আয়োজনের উদ্দেশ্য হলো তৃণমূল থেকে আন্তর্জাতিক পর্যায়ে ওয়ালটনের বিপণন নেটওয়ার্ক আরও শক্তিশালী করা।

আরও পড়ুন :

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্নাতক পাসেই নিয়োগ দেবে ওয়ালটন, আবেদন অনলাইনে
ওয়ালটনে চাকরির সুযোগ
একাধিক জনকে নিয়োগ দেবে ওয়ালটন
চাকরি দিচ্ছে ওয়ালটন, ৪০ বছরেও আবেদন
X
Fresh