• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্বপ্ন পূরণ করবে গুডলাক স্টেশনারি

আরটিভি অনলাইন ডেস্ক

  ০৩ এপ্রিল ২০১৮, ১৮:০০

কোটি বাঙালির স্বপ্ন একসঙ্গে করতে গুডলাক বাংলাদেশ শিরোনামে একটি উদ্যোগ গ্রহণ করেছে দেশের জনপ্রিয় স্টেশনারি পণ্যের ব্র্যান্ড গুডলাক স্টেশনারি।

কর্মসূচির আওতায় গুডলাক স্টেশনারি একটি ডিজিটাল ভিডিও আর্কাইভ তৈরি করেছে; যেখানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তাদের স্বপ্নগুলো তুলে ধরতে পারবেন। এ আর্কাইভে জমা হওয়া স্বপ্ন থেকে ১০টি স্বপ্ন পূরণ করবে গুডলাক স্টেশনারি। আর প্রতি ২৬টি স্বপ্ন জমার জন্য সুবিধাবঞ্চিত একজন শিক্ষার্থীকে এক বছরের গুডলাক ব্র্যান্ডের পড়ালেখার সামগ্রী দেয়া হবে। এছাড়া সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছেও সাধারণ মানুষের এসব স্বপ্ন পৌঁছে দেবার ব্যবস্থা করা হবে।

মঙ্গলবার রাজধানীর ফুজি ট্রেড সেন্টারে গুডলাক স্টেশনারির পক্ষ থেকে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন: ফারমার্স ব্যাংকের ১৭ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়েছে দুদক
--------------------------------------------------------

আরএফএল গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল জানান, অনেকে স্বপ্ন দেখেন ভেঙে পড়া স্বুল ঘরটি মেরামতের। সমাজসেবায় নিয়োজিত যুবক স্বপ্ন দেখেন নিজ গ্রামে দশটি গরিব ছেলেকে শিক্ষা বৃত্তির ব্যবস্থা করে দেয়ার। পথচারী স্বপ্ন দেখেন রাস্তায় আসা-যাওয়ার পথে যাত্রী ছাউনির। সাধারণ মানুষের এরকম হাজারো স্বপ্ন আছে যেগুলো তারা জানানোর সুযোগ পায় না। আমরা সেই স্বপ্নগুলো একটি প্লাটফর্মে আনার ব্যবস্থা করেছি।

তিনি আরও জানান, মানুষের এসব স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করবো। একই সঙ্গে এসব স্বপ্ন আমরা সরকারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পৌঁছে দিবো; যেন সরকার সে বিষয়ে বগত হয় এবং মানুষের স্বপ্ন নিয়ে কাজ করে।

গুডলাক স্টেশনারির হেড অব মার্কেটিং ফাহিম হোসেন জানান, যেকোনো ব্যক্তি তার নিজের দেখা স্বপ্নগুলো মোবাইল ফোনে ভিডিও করে গুডলাক বাংলাদেশ ডট নেট আর্কাইভে জমা করতে পারবেন। কেউ গুডলাক স্টেশনারির ফেসবুক পেজে পাঠিয়ে দিলে আমরা সেটি আপলোড করে দিবো। গত ২৬ মার্চ এ কর্মসূচি শুরু হয়েছে। প্রাথমিকভাবে আমরা এই কর্মসূচির সময়সীমা এক বছর নির্ধারণ করেছি।

সংবাদ সম্মেলনে আরএফএল স্টেশনারির নির্বাহী পরিচালক এএসএম হাসান নাসির, গুডলাক স্টেশনারির ব্র্যান্ড ম্যানেজার আহসানুজ্জামান খান ও প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব ডিজিটাল মিডিয়া আজিম হোসেনসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিজ্ঞাপন দেখে মেডিকেলে ভর্তি, ৪২ শিক্ষার্থীর স্বপ্নপূরণ অনিশ্চিত
বঙ্গবন্ধু একটি সংগ্রামের নাম, প্রেরণার নাম, স্বপ্নের নাম : নৌপরিবহন প্রতিমন্ত্রী
থুসারার ফাইফারে স্বপ্নভঙ্গ বাংলাদেশের
বাবা-মায়ের স্বপ্ন পূরণে যে কাণ্ড করলেন ৫ ভাই
X
Fresh