• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ওয়ালটন থেকে সুবিধা পাবেন ৩ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ মার্চ ২০১৮, ১৬:৫৫

দুটি বেসরকারি বিশ্ববিদ্যালয় এবং একটি আইটি ফার্মের সঙ্গে করপোরেট চুক্তি করেছে ওয়ালটন কম্পিউটার। ওয়ালটন এবং প্রতিষ্ঠান তিনটির মধ্যে পারস্পরিক জ্ঞান ও অভিজ্ঞতার বিনিময় সুদৃঢ় করার লক্ষ্যে এই চুক্তি সম্পাদিত হয়। এর ফলে প্রতিষ্ঠান তিনটির সব শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারী ওয়ালটন কম্পিউটার, ল্যাপটপ ও অন্যান্য এক্সেসরিজ ক্রয়ে বিশেষ সুবিধা পাবেন।

প্রতিষ্ঠান তিনটি হলো কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ভিক্টোরিয়া ইউনিভার্সিটি অব বাংলাদেশ এবং আইবিসিএস-প্রাইম্যাক্স।

গত মঙ্গলবার রাজধানীতে প্রতিষ্ঠান তিনটির কার্যালয়ে উক্ত চুক্তি সম্পাদিত হয়। ওয়ালটন ডিজি-টেকের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন কম্পিউটার প্রজেক্ট ইনচার্জ মো. লিয়াকত আলী। কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর পক্ষে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ মাহফুজুল ইসলাম এবং ভিক্টোরিয়া ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবসা প্রশাসন বিভাগের চেয়ারম্যান প্রফেসর মো. আব্দুল মান্নান চুক্তিতে স্বাক্ষর করেন। আইবিসিএস-প্রাইম্যাক্স-এর পক্ষে পরিচালক (শিক্ষা) কাজী আশিকুর রহমান চুক্তিবদ্ধ হন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন পিআর অ্যান্ড মিডিয়া বিভাগের অতিরিক্ত পরিচালক মো. ফিরোজ আলম, কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের রেজিস্ট্রার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আসাদুজ্জামান সুভানী, ভিক্টোরিয়া ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ট্রেজারার ও ইংরেজি বিভাগের প্রফেসর রায়হানা শামস এবং আইবিসিএস-প্রাইম্যাক্স-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর বিমল চন্দ্র বণিক।

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিআইডব্লিউটিএ-বিআইডব্লিউটিসির ক্রয় পরিকল্পনা উপস্থাপনের নির্দেশ
ওয়ালটনে চাকরির সুযোগ, ৪০ বছরেও আবেদন
বিজ্ঞাপনী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ওয়ালটনের আইনি নোটিশ
নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে জিপের ধাক্কা, বিদেশি শিক্ষার্থীর মৃত্যু
X
Fresh