• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দেড় কোটি টাকার বিএমডব্লিউ এখন বাংলাদেশে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ মার্চ ২০১৮, ১৮:৩৫

দেশের বাজারে এসেছে বিএমডব্লিউ এর নতুন মডেল বিএমডব্লিউ এক্স-থ্রি। আজ বৃহস্পতিবার গাড়িটির উদ্বোধন করে বাংলাদেশে এর একমাত্র আমদানিকারক প্রতিষ্ঠান এক্সিকিউটিভ মটরস লিমিটেড।

রাজধানীর তেজগাঁও এক্সিকিউটিভ মটরসের শোরুমে এই নতুন মডেলটির উদ্বোধন হয়। বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন কোম্পানিটির মার্কেটিং কর্মকর্তা সাইদুর রহমান।

গাড়িটির উদ্বোধন করেন এক্সিকিউটিভ মটরসের অপারেশন্স ডিরেক্টর দেওয়ান মুহাম্মদ সাজিদ আফজাল এবং প্রতিষ্ঠানটির আফটার সেলস্ ডিরেক্টর মো. বজলুল করিম। এসময় প্রতিষ্ঠানটির অন্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেওয়ান মুহাম্মদ সাজিদ বলেন, বিএমডব্লিউ’র নতুন এ মডেলের গাড়ির শক্তিশালী ইঞ্জিন, কার্যকরী ড্রাইভিং সিস্টেম এবং আভিজাত্যের সমন্বয়ে নতুন অধ্যায়ের রচনা করবে। মডেলটিতে রয়েছে চমকপ্রদ ও নতুনত্বের প্রকাশ।

তিনি জানান, নতুন বিএমডব্লিউ ৭ ও ৫ সিরিজের মতো এ মডেলেও রয়েছে বিএমডব্লিউ ডিসপ্লে-কি। এই ডিসপ্লে-কি দিয়ে গাড়িটির লক ও আনলক করা যাবে। এছাড়া এ ‘কি’তে রয়েছে অভিনব সব ফিচার। যা চালককে ফুয়েলের স্তর সম্পর্কে সচেতন করবে। পাশাপাশি রক্ষণাবেক্ষণের কোনো কাজ বাকি থাকলে জানাবে। এছাড়া জানালা ও সানরুফ বন্ধ রয়েছে কিনা তাও জানিয়ে দেবে এ ‘কি’।

অনুষ্ঠানে মো. বজলুল করিম বলেন, প্রতিটি বিএমডব্লিউ এক্স-থ্রি গাড়িতে ক্রেতারা পাবেন ৫ বছরের ফ্রি সার্ভিস, পার্টস, মেইনটেনেন্স এবং রিপেয়ার সুবিধা। অর্থাৎ প্রথম ৫ বছর গাড়ির মালিকের বাড়তি কোনো খরচই লাগবে না।

উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজিত সংবাদ সাম্মেলনে জানানো হয়, বিএমডব্লিউ এক্স-থ্রি দু’টি মডেলে পাওয়া যাবে। একটি ‘এক্স-থ্রি এক্স ড্রাইভ৩০আই’, যা ফোর হুইল ড্রাইভ এবং অন্যটি ‘এক্স-থ্রি এসড্রাইভ২০আই’, যা রেয়ার হুইল ড্রাইভ।

গাড়িটির দাম ধরা হয়েছে প্রায় দেড় কোটি টাকা।

আরও পড়ুন:

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
প্রতি বছর দূষণে প্রাণ হারাচ্ছেন পৌনে ৩ লাখ বাংলাদেশি
বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি লিমিটেডের সমরাস্ত্র প্রদর্শনীতে অংশগ্রহণ
আইএমএফের হিসাবে দেশের রিজার্ভ কত, জানাল কেন্দ্রীয় ব্যাংক
X
Fresh