• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বেস্ট ইলেক্ট্রনিক্সের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ জানুয়ারি ২০১৮, ১৭:৪৫

হয়ে গেলো বেস্ট ইলেক্ট্রনিক্স লিমিটেড এর বার্ষিক সম্মেলন। গত বৃহস্পতিবার সকাল নয়টায় সমুদ্র সৈকত কক্সবাজারের স্যায়মান বীচ রিসোর্টের কনফারেন্স হলে প্রতিষ্ঠানটির এই কনফারেন্স অনুষ্ঠিত হয়।

জাঁকজমকপূর্ণ এই কনফারেন্সে সারাদেশ থেকে আগত ১০৪ জন শোরুম ম্যানেজার ও প্রতিষ্ঠানটির ৬১ জন ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

কনফারেন্সে বেস্ট ইলেক্ট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আসাদুজ্জামান প্রতিষ্ঠানের সাফল্য ও ভবিষৎ কর্মপরিকল্পনা নিয়ে নীতি নির্ধারণী বক্তব্য তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন ভারতের স্বনামধন্য সাহা স্টিলস্ প্রাইভেট লিমিটেডের পরিচালক সুব্রত সাহা, বেস্ট ইলেক্ট্রনিক্সের পরিচালক সৈয়দ আশহাব জামান রাফিদ এবং পরিচালক সৈয়দ তাহমিদ জামান রাশিক।

প্রতিষ্ঠানটির পণ্য বিক্রয় এবং শো-রুম ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখার জন্য ঢাকার জিগাতলা শো-রুম ম্যানেজার খলিফা মেহেদী হাসানকে ২০১৭ সালের ম্যান অব দ্য ইয়ার ঘোষণা করা হয়। তার হাতে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক লাখ টাকার চেক তুলে দেয়া হয়।

বেস্ট ইলেক্ট্রনিক্স আশা করছে, ২০১৮ সালের মধ্যে দেশব্যাপী আরো ১৫০টি নিজস্ব শোরুম পরিচালনার মাধ্যমে ক্রেতা সাধারণের পাশে থাকবে।

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অষ্টগ্রামে ইমাম হাসান (রা.)-এর জন্মবার্ষিকী পালিত
সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী আজ
উৎসব মুখর পরিবেশে মিলানে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন
বাহরাইনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন
X
Fresh