• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

লিনেক্স এখন মহেশখালী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ ডিসেম্বর ২০১৭, ১৮:১১

লিনেক্স ইলেক্ট্রনিক্সের ৭৭তম এক্সক্লুসিভ শোরুমের শুভ উদ্বোধন হয়েছে কক্সবাজারের মহেশখালীতে। আজ বুধবার শোরুমটির উদ্বোধন হয়। উদ্বোধন করেন মহেশখালী পৌরসভার মেয়র আলহজ মকছুদ মিয়া।

এসময় অন্যদের মধ্যে প্রতিষ্ঠানটির চীফ অপারেটিং অফিসার গোলাম শাহরিয়ার কবীর, দৈনিক আমাদের কক্সবাজার এর ভারপ্রাপ্ত সম্পাদক মো. সাইফুর রহিম শাহীন এবং জিগার ইলেক্ট্রনিক্স গ্যালারি'র স্বত্বাধিকারী মো. কায়সার আহমেদ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা জানান, লিনেক্স ক্রেতাদের বিক্রয়োত্তর সেবা প্রদানে বদ্ধপরিকর। আর তাই ইতোমধ্যেই দেশের ১৩টি গুরুত্বপূর্ণ স্থানে সার্ভিস সেন্টার স্থাপন করা হয়েছে। শিগগির আরো ৩০টি সার্ভিস সেন্টার স্থাপনের পরিকল্পনা রয়েছে।

প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার গোলাম শাহরিয়ার কবীর বলেন, গুণগত মানের প্রতি সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে এবং সর্বোচ্চ মান নিয়ন্ত্রণ করে লিনেক্স ইলেক্ট্রনিক্স প্রতিটি পণ্য মার্কেটে সরবরাহ করছে।

তিনি আরো বলেন, লিনেক্স ব্র্যান্ডকে আমরা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে চেষ্টা করছি। আর এজন্য বিয়ের মৌসুমে লিনেক্স দিচ্ছে ‘শাদী প্যাকেজ’ নামে একটি অনন্য অফার।
তিনটি ভিন্ন ক্যাটাগরিতে সাজানো প্যাকেজটি বিয়ের মৌসুমের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে।

শোরুমটিতে পাওয়া যাবে এনার্জি সেভিং রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি, ইকো ফ্রেন্ডলি এয়ার কন্ডিশনার, অটোমেটিক ওয়াশিং মেশিনসহ লিনেক্স ব্র্যান্ডের সব ধরনের ইলেক্ট্রনিক্স পণ্য।

উল্লেখ্য, সম্প্রতি লিনেক্স ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হয়েছে মোবাইল ফোন।

এসআর/সি

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিবের পর এবার শোরুম উদ্বোধনে নামছেন তামিম
স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পের পাশে টিভি শোরুমে গুলি, আহত ২
X
Fresh