• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

বস্ত্র-পোশাক শিল্পের ৩ প্রদর্শনী শুরু হচ্ছে বৃহস্পতিবার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ নভেম্বর ২০১৭, ১৯:৫৯
ফাইল ছবি

বস্ত্র ও পোশাক শিল্পের যন্ত্রপাতি, সুতা, কাপড়, রঙ, কাঁচামাল ও রাসায়নিকের সমাহার নিয়ে রাজধানীতে শুরু হচ্ছে চার দিনব্যাপী আন্তর্জাতিক প্রদর্শনী।

আগামী বৃহস্পতিবার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে(আইসিসিবি) ‘বিগটেক্স ২০১৭’, ‘বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফেব্রিক অ্যান্ড ইয়ার্ন এক্সপো ২০১৭’ ও ‘বাংলাদেশ ইন্টারন্যাশনাল ডাইজ, পিগম্যান্টস অ্যান্ড কেমিক্যাল এক্সপো ২০১৭’ নামের প্রদর্শনীগুলো শুরু হবে। চলবে রোববার পর্যন্ত।

আয়োজকরা জানিয়েছে, প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৭টা পর্যন্ত সবার জন্য প্রদর্শনীগুলো উন্মুক্ত থাকবে। রেড কার্পেট থ্রিসিক্সটিফাইভ লিমিটেড এসব প্রদর্শনীর আয়োজন করছে।

তাদের তথ্য অনুযায়ী, আমেরিকা, ইউরোপ ও এশিয়ার মোট ১২টি দেশ থেকে বস্ত্র ও পোশাক শিল্পের সঙ্গে জড়িত সব ধরনের যন্ত্রপাতি, প্রযুক্তি ও অ্যাক্সেসরিজ উৎপাদনকারী, সরবরাহকারী, ডিলার ও আমদানিকারকরা এসব প্রদর্শনীতে অংশ নেবে।

রোববার দুপুরে প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন রেড কার্পেট থ্রিসিক্সটিফাইভ লিমিটেডের সিইও আহমেদ ইমতিয়াজ ও বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফেকচারারস অ্যান্ড এক্সপোর্টারস অ্যাসোসিয়েশনের জ্যেষ্ঠ যুগ্ম সচিব(প্রশাসন) মোয়াজ্জেম হোসেন।

আহমেদ ইমতিয়াজ বলেন, এসব প্রদর্শনী বাংলাদেশের তৈরি পোশাক শিল্পের নতুন বাজার সৃষ্টি করবে।

এসআর/কে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইবিতে বিবস্ত্র করে র‌্যাগিংয়ের ঘটনায় সত্যতা পেয়েছে তদন্ত কমিটি
যুক্তরাষ্ট্রের তুলায় উৎপাদিত পোশাকের শুল্কমুক্ত বাজার সুবিধা চায় ঢাকা
পর্তুগালে বাংলাদেশি স্থপতি মেরিনা তাবাসসুমের স্থাপত্য প্রদর্শনী
শ্রীপুরে শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ 
X
Fresh